ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

‘বারান্দায় বিকেল’ নাটকে সুইটি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৩, ১৩ জুলাই ২০২৪

‘বারান্দায় বিকেল’ নাটকে সুইটি

তানভীন সুইটি

বাংলাদেশের নন্দিত মডেল ও অভিনেত্রী তানভীন সুইটি। বেশ কিছুদিন বিরতির পর চয়নিকা চৌধুরীর নির্দেশনায় কোনো নাটকে অভিনয় করেছেন তিনি। চয়নিকা চৌধুরী পরিচালিত ও ফারিয়া হোসেন রচিত ‘বারান্দায় বিকেল’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন। তানভীন সুইটি বলেন, চয়নিকা দিদির নির্দেশনাতে এর আগেও নাটকে অভিনয় করা হয়েছে আমার। ফারিয়া আপার গল্প সব সময়ই আমার কাছে ভীষণ ভালো লাগার।

তিনি সব সময়ই ভীষণ যত্ন নিয়ে জীবন থেকে নাটকের গল্প রচনা করেন। তার রচিত বহু গল্প নিয়ে নাটক নির্মিত হয়েছে, যা দর্শকের কাছে ভীষণ প্রশংসিত হয়েছে। এই নাটকটির গল্পও এক কথায় পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে উপভোগ করার মতো। সুইটি প্রাণ গুঁড়া মসলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। প্রাণ গুঁড়া মসলার নতুন চারটি বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেছেন। এরই মধ্যে বিজ্ঞাপনগুলোর শূটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন এমডি ইনহাজ উদ্দিন শোয়েব। সুইটি বলেন, প্রাণের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছি বেশ আগ্রহ নিয়ে।

ধন্যবাদ জানাই আমাকে যারা এই কাজের সঙ্গে সম্পৃক্ত করেছেন তাদের প্রত্যেককে। এরই মধ্যে নতুন চারটি বিজ্ঞাপনের দুটি প্রচারে এসেছে। দুটির জন্যই বলা যায় অভূতপূর্ব সাড়া পাচ্ছি। বিশেষত, আমার পরিচিতজনরা দুটি বিজ্ঞাপনেরই প্রশংসা করেছেন। 
এদিকে দীপ্ত টিভিতে প্রচার চলতি গোলাম মুক্তাদীর শান পরিচালিত ‘দেনা পাওনা’ ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন তানভীন সুইটি।

×