ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

জোভান ও কেয়া পায়েল ‘বাস ট্রিপ’

বিনোদন রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫০, ১১ জুলাই ২০২৪; আপডেট: ১৭:১২, ১১ জুলাই ২০২৪

জোভান ও কেয়া পায়েল ‘বাস ট্রিপ’

নাটক

মোজাম্মেল পাশা গাড়ির একজন সুপার ভাইজার। পরিবারে তার স্ত্রী এবং এক কণ্যা রয়েছে। বেশির ভাগ সময় মোজাম্মেল ট্রিপে ট্রিপেই থাকেন। তাই যখনই বাড়িতে আসে মোজাম্মেলের স্ত্রী ও কণ্যা মোজাম্মেলের একটি ভালোবাসা পাওয়ার জন্য ব্যস্ত হয়ে ওঠে। কিন্তু যাত্রীদের নানান রকম ব্যবহারে মেজাজ সব সময় খিটমিটে হয়ে থাকে। যে কারনে বাসায় সব সময় মেজাজ গরম থাকে। 

ই মা ও মেয়ের কোনভাবেই মোজ্জামেলের কাছ থেকে ভালোবাসা আদায় করা হয় না। এসব নিয়ে ঘটতে থাকে মজার মজার সব ঘটনা। এরপর ঈদ চলে আসে। মোজাম্মেলের ট্রিপের ব্যস্ততা আরও বেড়ে যায়। এমনকি ঈদের দিনেও মোজাম্মলের ট্রিপ থাকে। ঈদের দিন মোজাম্মেল তার পরিবারকে খুব মিস করে। ফোন করে জানায় কিছুক্ষণের মধ্যেই সে আসছে। 

একসাথে সবাই ঈদে আনন্দ করবে। মোজ্জামেলের স্ত্রী এবং সন্তান ভীষন খুশি হয়। কিন্তু আসার সময় একসিডেন্টে মোজাম্মেল মারা যায়।  এভাবেই অসংখ্য মোজাম্মেল নিজের পরিবার, ঈদের আনন্দ, নিজের জীবন বিসর্জন দিয়ে মানুষের সেবায় খেটে যায়। 

এমনই এক গল্পে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান অভিনেত্রী কেয়া পায়েল। এটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম । আজ সন্ধ্যা ৭টায় নাটকটি সুলতান এন্টারটেইনমেন্টে অবমুক্ত হবে।

 এসআর

×