ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

রাবিতে ছাত্রলীগ নেতার কাছে টাকা দাবির অভিযোগে ছাত্রদল নেতাকে বহিষ্কার

প্রকাশিত: ০৯:১৬, ২৩ অক্টোবর ২০২৪

রাবিতে ছাত্রলীগ নেতার কাছে টাকা দাবির অভিযোগে ছাত্রদল নেতাকে বহিষ্কার

ছবিঃ সংগৃহীত

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের আরেক নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রদল।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতা হলেন, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী এবং রাবি শাখা ছাত্রদলেরে আহ্বায়ক কমিটির ১নং সদস্য ফারুক হোসেন। তার বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়।

সম্প্রতি ছাত্রলীগের এক নেতার সঙ্গে এই ছাত্রদল নেতার ৯ মিনিটের একটি কল রেকর্ড ফাঁস হয়। যেখানে ছাত্রলীগ নেতার কাছে মামলায় নাম কাটার জন্য টাকা চান এই নেতা। এই অভিযোগের ভিত্তিতেই তাকে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্য ফারুক হোসেনকে বহিষ্কার করা হয়েছে। দলের মধ্যে কোনো ধরনের বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করা হলে দল সেটা মেনে নেবে না। ছাত্রদল দেশ নায়ক তারেক রহমানের পূর্ণাঙ্গ নির্দেশনা মেনে চলছে এবং চলবে।

এর আগেও শনিবার (১৯ অক্টোবর) বিকেলে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের দুই নেতাকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রদল।

মাহাতাব

×