ঢাকা, বাংলাদেশ   রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

ইবিতে সশরীরে ক্লাস চালুর সিদ্ধান্ত

ইবি সংবাদদাতা

প্রকাশিত: ১৪:৫৮, ২২ সেপ্টেম্বর ২০২৪

ইবিতে সশরীরে ক্লাস চালুর সিদ্ধান্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়। 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সশরীরে ক্লাস চালুর সিদ্ধান্ত নিয়েছে ডিনস কমিটি। রবিবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে পাঠানো এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানানো হয়েছে। 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, শনিবার (২১ আগস্ট) অনুষ্ঠিত ডিনস কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী সশরীরে ক্লাস নেওয়ার ব্যাপারে বিভাগীয় একাডেমিক কমিটিতে সিদ্ধান্ত নিয়ে ক্লাস চালুর বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেবার জন্য অনুরোধ করা হলো।

এই চিঠির অনুলিপি ইতোমধ্যে অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতিসহ সংশ্লিষ্ট দফতরগুলোতে পাঠানো হয়েছে। শনিবার বেলা ১১টায় অনুষ্ঠিত এই সভায় প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পাওয়া ডিন অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান আশরাফীর সভাপতিত্বে সামাজিক বিজ্ঞান ও কলা অনুষদের ডিনরা ব্যতীত বাকি ডিনরা উপস্থিত ছিলেন। শিক্ষার্থী ও বিভাগীয় সভাপতিদের দাবির প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সভা সূত্রে জানা গেছে।

ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মেহেদী হাসান বলেন, ‘এরকম একটা চিঠি বিভাগে এসেছে। আমরা একাডেমিক কমিটিতে আলোচনা করে দ্রুত সিদ্ধান্ত নিব এবং বিষয়টা অবশ্যই ইতিবাচকভাবে দেখা হবে। এসময় শিক্ষার্থীদের জন্য পরিবহন সেবা নিশ্চিতেরও আহ্বান জানান তিনি।’

এম হাসান

×