ঢাকা, বাংলাদেশ   রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহিমুল্লাহ-তানভীর

বিশ্ববিদ্যালয় রিপোর্টার

প্রকাশিত: ১৩:৩৬, ১ সেপ্টেম্বর ২০২৪

হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহিমুল্লাহ-তানভীর

৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এ সভাপতি হিসাবে মোঃ গোলাম ফাহিমুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসাবে মোঃ তানভীর হোসাইন নির্বাচিত হয়েছেন।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এ সভাপতি হিসাবে মোঃ গোলাম ফাহিমুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসাবে মোঃ তানভীর হোসাইন নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩১শে আগষ্ট) বিকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অবস্থিত হাবিপ্রবিসাসের কার্যালয়ে এই ফল ঘোষণা করা হয়। এর আগে বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত সমিতির সদস্যরা ভোট প্রদান করেন।

নবনির্বাচিত সভাপতি গোলাম ফাহিমুল্লাহ দৈনিক জনকণ্ঠের হাবিপ্রবি সংবাদদাতা এবং সাধারণ সম্পাদক তানভীর হোসাইন ‘বাংলাভিশন' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন।

২০২৪ সালের কার্যনির্বাহী পরিষদের অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে "দৈনিক প্রতিদিনের বাংলাদেশ" এর রিয়া রানী মোদক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে "আমার সংবাদ" এর মো. মোঃ সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে "এশিয়ান টিভি" এর রাহাত হোসেন, দপ্তর সম্পাদক পদে "দৈনিক ঢাকা টাইমস'র মোঃ রাফিউল হুদা, অর্থ সম্পাদক পদে দৈনিক ভোরের বাণী'র মোঃ আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে "ই-সময়" এর তালহা হাসান। 

এছাড়াও কার্যকরী সদস্য পদে "জনতার বার্তা" র কামরুল হাসান, দৈনিক বাংলাদেশের চিত্র'র হায়দার আলী এবং আলোর সংবাদ'র সিনথিয়া রহমান সানু।এগারো সদস্যের এই কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত হয়েছে। ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় হাবিপ্রবি সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস)।

টুম্পা

×