ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

অবশেষে পরীক্ষায় বসতে পারলেন সেই ৩৬ শিক্ষার্থী

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ৩০ জুন ২০২৪

অবশেষে পরীক্ষায় বসতে পারলেন সেই ৩৬ শিক্ষার্থী

কলেজ।

পরীক্ষা শুরু হওয়ার দেড় ঘণ্টা আগে অ্যাডমিট কার্ড পেলেন ঠাকুরগাঁয়ের রুহিয়া ডিগ্রি কলেজের সেই ৩৬ শিক্ষার্থীর ২৬ জন। তার মধ্যে জেনারেল শাখার ১১ জন এবং বিএম শাখার ১৫ জন রবিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮টায় অ্যাডমিট কার্ড পান। বাকি ১০ জনের পরীক্ষা বিকেলে হওয়ায় তাদের অ্যাডমিট কার্ড দুপুরের মধ্যে দেওয়া হবে।

শিক্ষার্থীরা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে অ্যাডমিট কার্ড পেয়ে আমরা খুব আনন্দিত। আমরা পরীক্ষা দিতে পারব কি না- এটা নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলাম। পরীক্ষার আগে হলেও অ্যাডমিট কার্ড পেয়ে আমরা খুব আনন্দিত।

রুহিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মজিবর রহমান জানান, আমরা গতকাল শনিবার রাতেই অ্যাডমিট কার্ড ডাউনলোড করে রেখেছি। আজকে সকাল ৮টা ৩০ মিনিটে বাচ্চাদের (শিক্ষার্থী) হাতে দিয়েছি। বিষয়টা আগে থেকে আমি জানতাম না। যদি আমাদের নজরে আসতো তাহলে এমনটা হতো না।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বেলায়েত হোসেন জানান, বিষয়টি নজরে আসার পর আমি অ্যাডমিট কার্ডের জন্য শিক্ষা বোর্ডে যোগাযোগ করি। তারা আমাকে আশ্বস্ত করে যে পরীক্ষার আগের রাতেই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবে। সেভাবেই আমরা পরীক্ষার আগের রাতে অ্যাডমিট কার্ড ডাউনলোড করে রেখেছিলাম। আজকে সকাল সাড়ে ৮টায় তাদের অ্যাডমিট কার্ড দেওয়া হয়েছে।

 এসআর

×