ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সৌদিয়া জেদ্দা হাবের প্রথম বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জ উন্মোচন 

প্রকাশিত: ১৫:২১, ১৭ অক্টোবর ২০২৪

সৌদিয়া জেদ্দা হাবের প্রথম বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জ উন্মোচন 

বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জের উদ্বোধন।

সৌদি আরবের জাতীয় পতাকাবাহী সৌদিয়া সম্প্রতি জেদ্দার কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-১ এ তার নতুন প্রথম এবং বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জের উদ্বোধন ঘোষণা করেছে। বিলাসবহুল এবং ব্যতিক্রমী পরিষেবার প্রতি এয়ারলাইন্সের অঙ্গীকারের অংশ হিসেবে বাংলাদেশ থেকে আসা যাত্রীসহ সৌদিয়ার প্রিমিয়াম অতিথিদের ভ্রমণের অভিজ্ঞতা বাড়াতে এই অত্যাধুনিক সুবিধাটি ডিজাইন করা হয়েছে।

এইচ ই ইঞ্জিনিয়ার সৌদিয়া গ্রুপের মহাপরিচালক ইব্রাহিম বিন আবদুল রহমান আল-ওমর আনুষ্ঠানিকভাবে এর  উদ্বোধন করেন। লাউঞ্জটি একটি বিলাসবহুল অভয়ারণ্য, যা অভিজাত ভ্রমণকারীদের জন্য বিশেষ সুবিধা প্রদান করে। ১০টি ডেডিকেটেড চেক-ইন কাউন্টার এবং আরামদায়ক বসার জায়গা সহ, লাউঞ্জ প্রতিটি যাত্রার জন্য একটি নির্বিঘ্ন এবং আরামদায়ক শুরু নিশ্চিত করে। অতিথিদের ঐতিহ্যবাহী সৌদি কফি এবং খেজুর দিয়ে স্বাগত জানানো হয়। সৌদিয়া তাদের আতিথেয়তার জন্য পরিচিত।

সৌদিয়া যেহেতু বাংলাদেশের বাজারের সাথে তার সম্পর্ক জোরদার করে চলেছে, এই নতুন লাউঞ্জ সামগ্রিক ভ্রমণ অভিজ্ঞতার একটি উল্লেখযোগ্য উন্নতির প্রতিনিধিত্ব করে। ভ্রমণকারীরা ব্যক্তিগতকৃত পরিষেবাগুলি আশা করতে পারে যা তাদের নির্দিষ্ট চাহিদা পূরণ করে, তারা বিমানবন্দরে পৌঁছানোর মুহুর্ত থেকে আরাম এবং সুবিধা নিশ্চিত করে। লাউঞ্জে একটি ক্যাফে কাউন্টারও রয়েছে যা বিভিন্ন ধরণের গরম এবং ঠান্ডা পানীয় অফার করে, যা ভ্রমণকারীদের তাদের ফ্লাইটের আগে বিশ্রামের উপযুক্ত।

বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জ জেদ্দাকে বিমান চলাচলের হাব হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সৌদিয়ার বৃহত্তর কৌশলের অংশ, কানেক্টিভিটি এবং ট্রানজিট ট্রাফিককে অপ্টিমাইজ করে থাকবে । এই উদ্যোগ সৌদি ভিশন ২০৩০ কে সমর্থন করে, যার লক্ষ্য বিশ্বজুড়ে ভ্রমণকারীদের স্বাগত জানিয়ে কিংডমে ৩৩০ মিলিয়ন ভ্রমণার্থিকে  আকর্ষণ করা।

জেদ্দা হাবের মহাব্যবস্থাপক রিয়াদ এম আলহুদাইফ বলেছেন, সৌদিয়ার নতুন ফার্স্ট এবং বিজনেস ক্লাস চেক-ইন লাউঞ্জ উন্মোচন বিলাসবহুল ভ্রমণের ক্ষেত্রে একটি যুগান্তকারী মাইলফলক এবং অতিথিদের জন্য বিমানবন্দরের অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করে৷ জেদ্দার কিং আবদুল আজিজ ইন্টারন্যাশনালের এই একচেটিয়া অভয়ারণ্য৷ বিমানবন্দরটি শুধুমাত্র একটি প্রিমিয়াম চেক-ইন অভিজ্ঞতা প্রদান করে; এটি ব্যক্তিগতকৃত পরিষেবা, অতুলনীয় স্বাচ্ছন্দ্য এবং অত্যাশ্চর্য শৈল্পিক প্রদর্শনের মাধ্যমে একটি বিশ্বব্যাপী বিমান চলাচলের নেতা হিসাবে সৌদিয়ার অবস্থানকে আরও বেশি করে তুলেছে।

লাউঞ্জের সূচনা অতিথিদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য সৌদিয়ার ব্যাপক বিনিয়োগের পরিপূরক, যার মধ্যে রয়েছে একটি বিস্তৃত সিট রেট্রোফিট প্রোগ্রাম, উন্নত ইন-ফ্লাইট এন্টারটেইনমেন্ট স্ক্রিন স্থাপন, এআই দ্বারা চালিত ট্রাভেল কম্প্যানিয়নের বিটা সংস্করণ চালু করা এবং উচ্চ গতিতে -ফ্লাইট কানেক্টিভিটি যা এর বহরে প্রয়োগ করা হবে। এই উদ্যোগগুলি ভ্রমণকারীদের শুরু থেকে শেষ পর্যন্ত বিশ্বমানের যাত্রা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

সৌদিয়া বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের এই নতুন স্তরের বিলাসিতা এবং আরাম উপভোগ করার জন্য আমন্ত্রণ জানায়। আপনি ব্যবসা বা অবসরের জন্য ভ্রমণ করুন না কেন, আমাদের প্রিমিয়াম পরিষেবাগুলি আপনার ভ্রমণের প্রতিটি মুহূর্তকে অবিস্মরণীয় করে তুলতে ডিজাইন করা হয়েছে। সৌদিয়ার প্রিমিয়াম অফার সম্পর্কে আরও তথ্যের জন্য এবং পরবর্তী ফ্লাইট বুক করার জন্য www.saudia.com এই লিঙ্কে প্রবেশ করতে পারেন।

 

এম হাসান

×