ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

প্রান্তিক পর্যায়ে নারীবান্ধব বিভিন্ন ব্যাংকিং সুবিধা দিচ্ছে আইএফআইসি ব

অর্থনৈতিক রিপোর্টার

প্রকাশিত: ০০:১৮, ২৬ সেপ্টেম্বর ২০২৪

প্রান্তিক পর্যায়ে নারীবান্ধব বিভিন্ন ব্যাংকিং সুবিধা দিচ্ছে আইএফআইসি ব

নারীবান্ধব বিভিন্ন ব্যাংকিং সুবিধা দিচ্ছে আইএফআইসি ব্যাংক

প্রাত্যহিক জীবনে বহুমাত্রিক কার্যক্রমের মধ্য দিয়ে নারীরা সরাসরি ভূমিকা রাখছে দেশের স্বনির্ভর অর্থনীতির বিনির্মাণে। শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিয়েছে নারীবান্ধব বিভিন্ন ব্যাংকিং সুবিধা। 
বিভিন্ন পেশাজীবী নারীদের এই অগ্রযাত্রায় ভূমিকা রাখতে ও ব্যাংকিং সেবায় অন্তর্ভুক্তির লক্ষ্যে বুধবার আইএফআইসি ব্যাংক হবিগঞ্জ শাখার কোর্ট স্টেশন রোড উপশাখার উদ্যোগে ঘাটিয়া এলাকার শ্রী শ্রী রাধা  গোবিন্দ জিউর আখড়া প্রাঙ্গণে বৈদিক বিদ্যালয়ের প্রায় ১০০ জন নারীদের নিয়ে আয়োজন করা হয় আর্থিক সাক্ষরতা বিষয়ক কর্মসূচির। 
অনুষ্ঠানে ব্যাংকের কোর্ট স্টেশন রোড উপশাখার অফিসার ইনচার্জ হরিদাস চক্রবর্তীর উপস্থাপনায় ও হবিগঞ্জ শাখার অফিসার আকবর হোসেন মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়টির প্রধান উপদেষ্ঠা এডভোকেট শ্রী প্রমথ সরকার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়টির শিক্ষক শ্রী শংকর অধিকারী, পরিচালক শ্রী চয়ন বাড়ৈ ও সার্বিক সহযোগিতায় ছিলেন রিপন মন্ডল।  
অনুষ্ঠানে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন, নারীদের আর্থিক সক্ষমতা, নিরাপদ ভবিষ্যত ও ব্যাংকের আর্থিক পণ্য/সেবা সম্পর্কে সম্যক ধারণার সার্বিক দিক তুলে ধরেন ব্যাংকের মার্কেটিং ও সেলস অফিসার জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার জন্যে ব্যাংকের পক্ষ থেকে বিভিন্ন উপহার, সার্টিফিকেট তুলে দেয়া হয়।

×