ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপের একটি সমঝোতা স্

প্রকাশিত: ২১:০৭, ২৩ সেপ্টেম্বর ২০২৪

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপের একটি সমঝোতা স্

মিডল্যান্ড ব্যাংক পিএলসি

মিডল্যান্ড ব্যাংক পিএলসি, এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপ বাংলাদেশের অন্যতম গাড়ি আমদানিকারক এবং আধুনিক মোটর ওয়ার্কশপ। এই সমঝোতা স্মারকের শর্তাবলির অধীনে, মিডল্যান্ড ব্যাংকের ভিসা ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডধারীরা এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপ থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করবেন।

মিডল্যান্ড ব্যাংকের ভিসা প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীরা এসিই অটোস আউটলেট থেকে গাড়ি কেনার ওপর ২৫,০০০.০০ টাকা এবং গাড়ি সার্ভিসিং ফিতে এসিই ওয়ার্কশপ আউটলেট থেকে ১০% ছাড় উপভোগ করবে। মিডল্যান্ড ব্যাংকের গোল্ড ক্রেডিট কার্ড, ডেবিট এবং প্রিপেইড কার্ডধারীরা গাড়ি সার্ভিসিং ফিতে এসিই ওয়ার্কশপ আউটলেট থেকে ৫% ছাড় পাবেন। এ ছাড়াও, মিডল্যান্ড ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা এসিই ওয়ার্কশপ থেকে সমস্ত পণ্য ক্রয় এবং পরিষেবার জন্য ছয় মাসের ইএমআই সুবিধা উপভোগ করবেন।

এসিই অটোস এবং এসিই ওয়ার্কশপের চিফ অপারেটিং অফিসার সালেহ মুজতবা খালেদ এবং মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশনের প্রধান মো. রাশেদ আক্তার অদ্য গুলশান, ঢাকায় অবস্থিত ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ স্বাক্ষর করেন।

×