ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

‘ভুল চিকিৎসায়’ মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালকের মৃত্যু

প্রকাশিত: ২২:৪৬, ২১ আগস্ট ২০২৪

‘ভুল চিকিৎসায়’ মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালকের মৃত্যু

শামসুদ্দোহা শিমুলের মৃত্যুতে মানববন্ধন

ভুল চিকিৎসায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠান মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. শামসুদ্দোহা শিমুল মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মঙ্গলবার (২০ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে রাজধানীর গ্রিন রোডে অবস্থিত কমফোর্ট হাসপাতালে নাকের সেফটি প্লাস্টিক সার্জারি করার সময় চিকিৎসক প্রফেসর ডা. জাহের আল-আমীনের ভুল চিকিৎসায় তিনি মত্যুবরণ করেন। তার এই অকাল মৃত্যুতে তার পরিবারসহ মিনিস্টার-মাইওয়ান গ্রুপে নেমে আসে শোকের ছায়া। মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সকল সদস্যসহ তার পরিবার সঠিক তদন্তের মাধ্যমে উল্লিখিত ডাক্তারসহ দোষী সকলকে আইনের আওতায় এনে অতিদ্রুত বিচার করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে।’

এদিকে, ওই ঘটনায় অভিযুক্ত চিকিৎসককে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেপ্তার করেছে। চুয়াডাঙ্গা জেলার শামসুদ্দোহা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে পড়াশুনা শেষ করে কর্মজীবন শুরু করেন। তার সুদীর্ঘ কর্মজীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি দক্ষতার স্বাক্ষর রাখেন এবং আজকের অবস্থানে আসীন হোন। তার অকাল মৃত্যুতে মিনিস্টান-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, সিআইপি এবং ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনুসহ সকল শ্রেণির কর্মকর্তা-কর্মচারীগণ গভীরভাবে শোক প্রকাশ এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

শামসুদ্দোহা শিমুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরপরই মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সকল সদস্যসহ তার পরিবারের আত্মীয় স্বজনরা হাসপাতালের সামনে মানববন্ধন এবং তার মৃত্যুর জন্য দায়ীদের বিচারের দাবিতে সাংবাদিকদের নিয়ে প্রেস কনফারেন্স করেন।

শামসুদ্দোহা শিমুল দুই সন্তানের জনক। বর্তমানে তার স্ত্রী ও সন্তানরা সুদূর আমেরিকায় অবস্থান করছে বিধায় নামাজে জানাজার সময় পরে জানানো হবে।

এম হাসান

×