ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সাবেক রাষ্ট্রদূত মসয়ূদ মান্নানকে সম্বর্ধনা দিল এপেক্স ক্লাব অব ঢাকা

প্রকাশিত: ২০:৫২, ৩ জুলাই ২০২৪

সাবেক রাষ্ট্রদূত মসয়ূদ মান্নানকে সম্বর্ধনা দিল এপেক্স ক্লাব অব ঢাকা

সম্বর্ধনা অনুষ্ঠান

সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় সাবেক রাষ্ট্রদূত ও বিশিষ্ট কূটনীতিক মসয়ূদ মান্নানকে সম্বর্ধনা দিল এপেক্স ক্লাব অব ঢাকা। সম্প্রতি ইকনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) মিলনায়তনে এক আনন্দঘন অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। একই সঙ্গে আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব ঢাকার ৬২তম পালাবদল (চেঞ্জওভার) অনুষ্ঠিত। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের নেত্রকোনা নারী সংরক্ষিত আসনের সদস্য ড. নাদিয়া বিনতে আমিন।

এতে বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান (এপে.) শামসুন নাহার আজিজ লীনা। এপে. নাজমুন নাহার মিতার সভাপতিত্বে অনুষ্ঠিত পালাবদল অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জাতীয় সহসভাপতি এপে. এম সায়েম টিপু, সদ্য অতীত জাতীয় সভাপতি এপে. মো. আবদুল মতিন শিকদার।অনুষ্ঠানে আরও উপস্থিত এপেক্স বাংলাদেশের জাতীয় যুব ও সুনাগরিকত্ব বিষয় পরিচালক এপে. মাকসুদুর রহমান।  

এছাড়া অনুষ্ঠানে ১০জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ হিসেবে স্কুলব্যাগ ও খাতা বিরতরণ করা হয়। একই দিনে একই স্থানে এপেক্স বাংলাদেশের আরও একটি ক্লাব এপেক্স ক্লাব অব রমনার পালা বদল অনুষ্ঠিত হয়। উভয় ক্লাবের নবঅভিষিক্ত ১১ সদস্য বিশিষ্ট পরিচালক পর্ষদের সদস্যদের শপথ  বাক্য পাঠ করান জেলা গভর্ণর-০১ এপে. প্রবাল চৌধুরী । পর্যায়ক্রমে ক্লাব দুটি’র ২০২৪ বর্ষের সভাপতি হলেন, এপে. তামান্না রহমান ও এপে. অ্যাভোকেট ইব্রাহিম রানা

 

এম শাহজাহান

×