ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০২ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের চুক্তি সই

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:২৩, ২৯ জুন ২০২৪

ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের চুক্তি সই

ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের চুক্তি সই

ভারতের প্রধান লাইফস্টাইল কোম্পানি টাইটান বাংলাদেশে তাদের কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে। এর আওতায় বাংলাদেশে তানিষ্ক, ঘড়ি, চশমা, পারফিউম বাজারজাত করবে রিদম গ্রুপ।
শুক্রবার ব্যাঙ্গালুরুতে টাইটানের সদর দপ্তরে টাইটান কোম্পানি লিমিটেড ও বাংলাদেশের রিদম গ্রুপের মধ্যে এ সংক্রান্ত এক  যৌথ উদ্যোগ চুক্তি স্বাক্ষর হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। টাইটান কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সিকে ভেঙ্কটরমন ও রিদম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহাগ  হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় টাইটানের আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সিইও কুরুভিলা মার্কোস উপস্থিত ছিলেন। 
এ চুক্তির আওতায় নারায়ণগঞ্জের মেঘনা অর্থনৈতিক অঞ্চলে তানিষ্কের একটি অত্যাধুনিক কারখানা স্থাপন করা হবে। গত তিন বছরে তানিষ্ক সফলভাবে সংযুক্ত আরব আমিরাত, কাতার, ওমান, যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরে কার্যক্রম শুরু করেছে। রিদম গ্রুপের সঙ্গে এ  যৌথ উদ্যোগ তানিষ্কের বাংলাদেশী বাজারে প্রবেশের একটি বড় পদক্ষেপ। সিকে ভেঙ্কটরমন বলেন, বাংলাদেশি বাজারে টাইটানের প্রবেশের এ গুরুত্বপূর্ণ মাইলফলক উদযাপন করতে  পেরে আমরা আনন্দিত।

আমরা একসঙ্গে কাজ করে বাংলাদেশের জুয়েলারি শিল্পকে উঁচুতে নিয়ে যেতে ও তানিষ্কের পণ্য তৈরি  কেন্দ্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করতে চাই। রিদম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহাগ হোসেন বলেন, বিশ্বখ্যাত টাটা গ্রুপের অধীনে ভারতের প্রধান লাইফস্টাইল কোম্পানি টাইটানের সঙ্গে অংশীদারিত্ব আমাদের দেশ ও ব্যবসার জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ তৈরি করবে। দুই দশকেরও বেশি সময় ধরে টাটা গ্রুপের অধীনে টাইটানের জুয়েলারি ব্র্যান্ড তানিষ্ক শ্রেষ্ঠ কারিগরি, এক্সক্লুসিভ ডিজাইন, অনন্য গ্রাহক সেবা ও গ্যারান্টিযুক্ত পণ্যের মানের জন্য পরিচিত।

×