ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

মাঝ আকাশে বিমানকর্মীর ঘাড়ে কামড়ে দিল নারী যাত্রী

প্রকাশিত: ১৯:৫৩, ১৪ জুলাই ২০২৪

মাঝ আকাশে বিমানকর্মীর ঘাড়ে কামড়ে দিল নারী যাত্রী

এই ঘটনায় মাঝপথেই জরুরি অবতরণ করা হয় বিমান। 

মাঝ আকাশে তুলকালাম কাণ্ড। বিমানকর্মীর উপর ক্ষুব্ধ হয়ে তুমুল ঝগড়ার মাঝেই ক্রু মেম্বারের ঘাড়ে কামড় বসালেন এক নারী যাত্রী। পরিস্থিত বেগতিক বুঝে শেষ পর্যন্ত মাঝপথেই জরুরি অবতরণ করল ইউনাইটেড এয়ারলাইন্সের বিমান। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় আমেরিকার মিয়ামি বিমানবন্দর থেকে নিউ জার্সির উদ্দেশে রওনা দিয়েছিল ইউনাইটেড এয়ারলাইন্সের ৭৬২ বিমান। তবে যাত্রা শুরুর কিছুক্ষণের মধ্যেই অন্যান্য যাত্রীদের সঙ্গে অদ্ভুত ব্যবহার করতে থাকেন এক নারী যাত্রী। তাকে থামাতে গেলে বিমানকর্মীদের সঙ্গে তুমুল ঝগড়া শুরু করেন তিনি। এরপরই ক্রু মেম্বারদের উদ্দেশে মারমুখি হয়ে উঠতে দেখা যায় ওই নারীকে। তাকে আটকাতে গেলে এক বিমানকর্মীর ঘাড়ে কামড় বসিয়ে দেন ওই যাত্রী। গোটা পরিস্থিতি গুরুতর আকার নেওয়ায় নিউ জার্সির পরিবর্তে বাধ্য হয়ে বিমানটি জরুরি অবতরণ করে অরল্যান্ডো বিমানবন্দরে। পরে সেখানে আটক করা হয় ওই যাত্রীকে।

এদিকে, বিমানের ভেতর ঘটা সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, বিমানকর্মীদের সঙ্গে তুমুল তর্ক করছেন ওই নারী যাত্রী। এমনকী তাদের মারতে তেড়ে যাচ্ছেন তিনি। এই অবস্থায় এক বিমানকর্মী তাকে থানোর চেষ্টা করলে তার ঘাড়ে কামড় বসিয়ে দেন তিনি। এই ঘটনা দেখে শঙ্কিত বিমানের বাকি যাত্রীরা। এরপর ওই নারীকে থামাতে তার হাত বেঁধে দেওয়া হয়। ওই অবস্থাতেই বিমানকর্মীদের উদ্দেশে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন নারী। পাশাপাশি ওই ভিডিওতেই দেখা যায় অরল্যান্ডো বিমানবন্দরে জরুরি অবতরণের পর নারীকে তুলে দেওয়া হয় সেখানকার পুলিশের হাতে।

অরল্যান্ডো পুলিশ জানিয়েছে, ওই নারীকে আটক করে তার মেডিক্যাল পরীক্ষার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কেন ওই মহিলা এমন আচরণ করছিলেন তা জানার চেষ্টা করা হচ্ছে। তবে গত বুধবার পর্যন্ত ওই নারীকে গ্রেপ্তার করা হয়নি। 

অন্যদিকে, এই সমস্যার জন্য অরল্যান্ডো বিমানবন্দর থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা দেরিতে ছাড়ে বিমানটি।

 

এম হাসান

×