ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

এবার খাবার না পেয়ে উড়ন্ত বিমানে যে ভয়াবহ কান্ড ঘটালেন বাংলাদেশী যাত্রী

প্রকাশিত: ২১:১৭, ২৮ অক্টোবর ২০২৪

এবার খাবার না পেয়ে উড়ন্ত বিমানে যে ভয়াবহ কান্ড ঘটালেন বাংলাদেশী যাত্রী

সময়মত খাবার না পেয়ে উড়ন্ত বিমানে এক ব্রিটিশ নাগরিক হট্টগোল করায় বিমান অবতরনের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কর্তৃপক্ষের অভিযোগ- বিমানের যাত্রী, ক্রু ও পাইলটের সাথে ঐ যাত্রী অসদাচরণ করেছেন। পুলিশ দুপক্ষের বক্তব্য শুনে জিডি’র মাধ্যমে ব্রিটিশ নাগরিককে পরিবারের জিম্মায় দিয়ে দিয়েছে।  বিকালে  সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। 

 


ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, যুক্তরাজ্যের ম্যানচেস্টার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইএ-২০৮ ফ্লাইটে করে  সিলেটে আসা যাত্রী ফয়েজ আহমেদ উড়ন্ত অবস্থায় কয়েকজন যাত্রীর সঙ্গে অসদাচরণ করেন। ভুক্তভোগিরা বিষয়টি কেবিন ক্রুদের অবহিত করলে ফয়েজ তাদের সঙ্গেও খারাপ আচরণ করেন। এমনটি বিমানের কেবিন ক্রু-দের শারীরিকভাবে লাঞ্ছিত করেন তিনি। এসময় বিমানের পাইলটও তার অসদাচরণের শিকার হন। পরে দুপুর ১টা ৫ মিনিটে ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে সিভিল এভিয়েশন ও বিমানবন্দর কর্তৃপক্ষ ফয়েজকে আটক করে থানাপুলিশের কাছে হস্তান্তর করে। ফয়েজের পৈত্রিক বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায়।


সিলেটের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান যাত্রী ফয়েজ আহমদে জানিয়েছেন তিনি ডায়াবেটিস রোগে আক্রান্ত। বেশ কয়েকবার ক্রু-দের কাছে খাবার চেয়ে না পেয়ে তিনি অসুস্থবোধ করেন এবং একটু উচ্চস্বরে কথা বলেন। এসময় ক্রু-দের সঙ্গে তার খানিক ধস্তাধস্তিও হয়।

পরে বিমান থেকে নামার পর তাকে আটক করা হয়।
ওসি বলেন- এ ঘটনা কেবিন ৪ জন ক্রু’র পক্ষ থেকে জিডি করা হয়েছে। আমরা দুপক্ষের বক্তব্য শোনার পর ব্রিটিশ নাগরিককে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

ফুয়াদ

×