ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

মাছ ধরার জালে উঠে এলো শিশুর মরদেহ

প্রকাশিত: ১৯:৪৪, ২৮ অক্টোবর ২০২৪

মাছ ধরার জালে উঠে এলো শিশুর মরদেহ

শিশুর মরদেহ  

ভোলায় গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারজিয়া বেগম (৯), মিম আক্তার (১১) ও রাফিয়া আক্তার (১০) নামের তিন শিশুর মৃত্যু হয়েছে।


সোমবার (২৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ভোলার তজুমদ্দিন উপজেলার সোনারপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ধনু হাওলাদারের বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে।

মৃত তিন শিশুর মধ্যে মিম ও মারজিয়া বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রবাসী মো. হোসেনের মেয়ে। মিম ও মারজিয়া তারা আপন দুই বোন।


অপর আরেক শিশু রাফিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ধনু হাওলাদার বাড়ির প্রবাসী মো. মোর্শেদ মিয়ার মেয়ে বলে নিশ্চিত হওয়া গেছে।

নিহত শিশুদের স্বজনরা জানান, তারা সম্পর্কে খালা-বোনজি। মিম ও মারজিয়া এসেছিলেন খালাবাড়িতে বেড়াতে। সোমবার দুপুরে তিন শিশু পরিবারের সদস্যদের সামনে দিয়ে পুকুরে গোসল করতে যায়। অনেকক্ষণ পর তারা বাড়ি না ফিরলে পুকুর পাড়ে খুঁজতে যান পরিবারের সদস্যরা। পুকুরেও তাদেরকে না দেখলে অন্যত্র খুঁজতে বের হন।

তারা আরও জানান, বিভিন্ন বাড়ি ও আশপাশে খোঁজার পর একপর্যায়ে বাড়ির লোকজনের সন্দেহ হলে তারা পুকুরে জাল ফেলেন, পরে একে একে ওই তিন শিশুর মরদেহ জালে উঠে আসে।

বিষয়টি নিশ্চিত করে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি।

ইসরাত

×