ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

মাদক ও চাঁদাবাজিমুক্ত সমাজ গড়তে বিএনপি দৃঢ় প্রতিজ্ঞ

নিজস্ব সংবাদদাতা, ডেমরা, ঢাকা

প্রকাশিত: ১৮:৪৪, ২৮ অক্টোবর ২০২৪; আপডেট: ১৯:১৪, ২৮ অক্টোবর ২০২৪

মাদক ও চাঁদাবাজিমুক্ত সমাজ গড়তে বিএনপি দৃঢ় প্রতিজ্ঞ

রাজধানীর ডেমরায় বিএনপির আয়োজনে চাঁদাবাজ, মাদক ও নৈরাজ্যকারীদের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য একটি যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে চাঁদাবাজ, মাদক ও নৈরাজ্যকারীদের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য একটি যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেলে রাজধানীর ডেমরায় বিএনপির নেতাকর্মীদের অংশগ্রহণে এই সভার আয়োজন করা হয়। ডিএসসিসির ৬৬ নম্বর ওয়ার্ডের ডগাইর বাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এই সভায় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মো. নুর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ঢাকা—৫ আসন বিএনপির প্রধান সমন্বয়ক নবী উল্লাহ নবী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক প্রচার সম্পাদক আবদুল হাই পল্লব, ডেমরা থানা বিএনপির প্রস্তাবিত কমিটির সভাপতি এস এম রেজা চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান, এবং ডেমরা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী আবুল হাশেম মোল্লা ও ডেমরা—যাত্রাবাড়ী থানায় বৈষম্য বিরোধী ছাত্র—জনতার আন্দোলনের অগ্রণী ভূমিকা পালনকারী ছাত্র—যুবকদের মনোনীত ব্যক্তিত্ব ফেরদৌস হোসেন রনি সরকার।

এই আলোচনা সভায় নেতৃবৃন্দ উপস্থিত সদস্যদের চাঁদাবাজি, মাদক ও নৈরাজ্য রোধে সক্রিয়ভাবে ভূমিকা রাখার আহ্বান জানান এবং তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নে দলীয় সংহতি বৃদ্ধির প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করেন।
 

তাওফিক

×