ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

সোনারগাঁয়ে চালক হত্যা করে প্রাইভেটকার ছিনতাই: ০৩ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:৪২, ২৮ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে চালক হত্যা করে প্রাইভেটকার ছিনতাই: ০৩ ছিনতাইকারী গ্রেফতার

সোনারগাঁয়ে চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় তিন জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ

সোনারগাঁয়ে চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের বন্দর এলাকায় অভিযান চালিয়ে গত রবিবার প্রথমে কামরুল নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে অপর দুই আসামিকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল বারী সোমবার বেলা ১২ টায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। তিনি বলেন, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত একটি গ্যারেজ থেকে ঢাকা-মেট্রো-প-২৫-৪৭৭১ নম্বরের ছিনতাই হওয়া প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে কামরুল (২৩), ওমর হোসেন (২৫) ও মুজাহিদুল ইসলাম কাউছার (২২) রয়েছে। কামরুল বন্দর উপজেলার ধামঘর ইউনিয়নের নয়ামাটি এলাকার বাবুল মিয়ার ছেলে, ওমর গজারিয়া উপজেলার পুরাচক বাউশিয়ার মনির হোসেনের ছেলে এবং কাউছার বেগমগঞ্জ উপজেলার মধুপুর এলাকার গোলাম মোহাম্মদের ছেলে।

ওসি আব্দুল বারী আরও জানান, গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এই ঘটনায় স্থানীয় জনগণের মাঝে নিরাপত্তা নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে এবং পুলিশের কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন তারা।

তাওফিক

×