ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

ধামরাইয়ে বসত বাড়ি ভাঙচুরের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা,ধামরাই,ঢাকা

প্রকাশিত: ১৫:২২, ২৮ অক্টোবর ২০২৪

ধামরাইয়ে বসত বাড়ি ভাঙচুরের অভিযোগ

বসত বাড়ি ভাঙচুর

ঢাকার ধামরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে বসত বাড়ি ভাঙচুর,গাছ কর্তন ও ঘর নির্মনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরোদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার আমতা ইউনিয়নের কাঁচা রাজাপুর গ্রামে। জমি-জমা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। বসত বাড়ি ভাঙচুরের বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেন ভূক্তভোগীর পরিবার।
সোমবার সরেজমিনে গেলে ভূক্তভোগী ফাতেমা বেগম (৫৪) বলেন,আমি প্রায় ৩০ বছর ধরে এই বাড়িতে বসবাস করি। ১০ বছর আগে আমার স্বামী মারা গিয়েছে। গত কয়েক দিন আগে হঠাৎ করে এরশাদ,সুফিয়া,মহর ও জিন্নত এসে আমার বসতবাড়ি ভাঙচুর করে জোর পূর্বক ঘর নির্মান করে বলে এই বাড়ি থেকে তরা চলে যা,এটা আমাদের বাড়ি। বাড়ি থেকে চলে না গেলে আমাদের জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়।
অপর ভোক্তভূগী ফাতেমার ছেলে টুটুল ইসলাম (২১) বলেন, আমি বাড়িতে বসে আছি হঠাৎ করে হাসেন, মহর ও সত্তর এসে আমাকে এলোপাথারী মারধর করে আমার সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। আমার ডাক চিৎকারে আমার বাড়ির লোক চলে এলে আমাকে এই বাড়িতে থাকলে আমাকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয় অভিযুক্ত এরশাদ মারামারির ঘটনা অস্বীকার করে বলেন,এটা আমাদের জমি, আমার বাবা শহর আলী আমার মা মারা যাওয়ার পর আমারা দুই ভাই এক বোন কে এ জমি লেখে দেয়। দলিল মূলে এই জমির মালিক আমরা। আমাদের জমিতে আমরা ঘর করেছি।

ইসরাত

×