ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সাভারে ছাত্র-জনতার আন্দোলনে  আহত ৩২ জনকে সহায়তা প্রদান

প্রকাশিত: ২২:১৩, ২৭ অক্টোবর ২০২৪

সাভারে ছাত্র-জনতার আন্দোলনে  আহত ৩২ জনকে সহায়তা প্রদান

সহায়তা প্রদান

সাভারে ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে আহত ৩২ জনকে জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে এক লক্ষ টাকা করে প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে সাভারে পক্ষাঘাতগ্রস্থদের পূর্ণবাসন কেন্দ্রে (সিআরপি) জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান স্নিগ্ধ তাদের হাতে টাকার এসব চেক তুলে দেন।


এ সময় তিনি বলেন, ‘আহতদের এককালীন সহায়তা দেওয়া হচ্ছে। সবার কাছে এককালীন সহায়তা পৌঁছে দেওয়ার পর তাদের পুনর্বাসন করা হবে। পুনর্বাসনের জন্য যদি তাদের কর্মসংস্থানের প্রয়োজন হয় বা অন্য কোনো পদ্ধতিতে তাদের পুনর্বাসন করা যায়-আমরা সে ব্যবস্থা নেব।’
তিনি বলেন, ‘আমরা সবাইকে নিয়ে কাজ করছি। আপনারা জানেন, ইতিমধ্যে সারা দেশের জন্য টিম গঠন করেছি। সেই টিমের মাধ্যমে সবার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। এছাড়া, ফাউন্ডেশনের হটলাইন নম্বরে ফোন দিয়ে যে কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। যাতে আহতদের কেউ সহযোগিতা থেকে বঞ্চিত না হন সেজন্য কাজ করছি।


এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা পর্যবেক্ষণে গঠিত স্বাস্থ্যবিষয়ক উপ-কমিটির আহ্বায়ক নাহিদা বুশরা ইতি, সিআরপির নির্বাহী পরিচালক সোহরাব হোসেনসহ আরও অনেকে।

শিহাব উদ্দিন

×