ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

শেখ হাসিনার স্বাক্ষর করা সনদ বিতরন: ডিসি বললেন, খেয়াল করিনি

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট

প্রকাশিত: ২১:৩৩, ২৭ অক্টোবর ২০২৪; আপডেট: ২১:৩৩, ২৭ অক্টোবর ২০২৪

শেখ হাসিনার স্বাক্ষর করা সনদ বিতরন: ডিসি বললেন, খেয়াল করিনি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কাব (শিশু স্কাউট) হলিডে অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর করা সনদ বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার স্কাউটসের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজা খাতুন, উপজেলা স্কাউটসের সভাপতি ও ইউএনও নূর-ই-ইলাহী, ওসি আলী আকবরসহ জেলা ও উপজেলা স্কাউটসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। 


জানাযায়,গত শনিবার  দিনভর জেলার আদিতমারী উপজেলায় স্কাউটস উপজেলা (শিশু স্কাউট) হলিডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলার ১২০টি প্রাথমিক বিদ্যালয়ের কাব স্কাউটস দল অংশ গ্রহন করে।  অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে বিতরনকৃত সনদে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর করা ছিলো। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার হলে প্রশাসনের নজরে আসে।


এ ব্যাপারে লালমনিরহাট জেলা প্রশাসক বলেন, এটি 'ঠিক হয়নি, ভূল বশত হয়ে গেছে'। তবে  তিন থেকে চারটি বিতরণ হওয়ার পর , বিতরণকৃত সনদ ও ক্রেস্টগুলো ফেরত নেওয়া হয়েছে। 


উপজেলা স্কাউটসের সভাপতি ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই- আলম সিদ্দিকী জানান, বিষয়টি লক্ষ্য করেছি, যা ভূলবশত হয়ে গেছে।  তিনি আরো জানান, সনদগুলো ২০১৬, ২০১৮ ও ২০১৯ সালের। পদাধিকারবলে এই সনদগুলোতে তখনকার প্রধানমন্ত্রীর সই করা ছিলো। 

ফুয়াদ

×