ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

দৌলতপুরে পদ্মায় ডুবে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া

প্রকাশিত: ২১:০৮, ২৭ অক্টোবর ২০২৪

দৌলতপুরে পদ্মায় ডুবে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে সজিবুল ইসলাম সজিব (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার একদিন পর তার মরদেহ উদ্ধার হয়েছে। রবিবার সকাল ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। শনিবার দুপুরে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের নীচে পদ্মা নদীতে ডুবে সে নিখোঁজ হয়। নিখোঁজ স্কুলছাত্র সজিব একই ইউনিয়নের ফিলিপনগর (পিএম) কলেজপাড়া গ্রামের রাখিবুল ইসলামের ছেলে। সে ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে সজিব সহ তার কয়েকজন বন্ধু গোলাবাড়িয়া গ্রামের নীচ দিয়ে বয়ে যাওয়া পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে তারা সকলে সাঁতার কাটতে থাকে। এক পর্যায়ে নদীর প্রবল স্রোতে সজিব পানিতে তলিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে এলাকার লোকজন ভেড়ামারা ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারে নদীতে সন্ধান চালিয়ে তাকে না পেয়ে খুলনা ডুবুরি দলকে খবর দেয়। খবর পেয়ে খুলনা থেকে আসা ডুবুরি দল রবিবার ভোরে নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারে পদ্মা নদীতে অভিযান শুরু করে। উদ্ধার অভিযানের একপর্যায়ে সকাল ৯টার দিকে সজিবের মরদেহ উদ্ধার করে।

বিষয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, আমরা শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছি। খুলনা থেকে ডুবুরি দল এসে রবিবার সকালে নদী থেকে ওই শিক্ষার্থী মরদেহ উদ্ধার করেছে।

স্কুলছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) তারেকুল হক বলেন, খুলনা থেকে আসা ডুবুরি দল রবিবার সকালে সজিব নামে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

×