ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

স্বামীকে বাঁচাতে গিয়ে মারা গেলেন স্ত্রীও 

প্রকাশিত: ১৪:৫৩, ২৭ অক্টোবর ২০২৪

স্বামীকে বাঁচাতে গিয়ে মারা গেলেন স্ত্রীও 

ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগঞ্জে অটোরিকশার ব্যাটারিতে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সগির আহমেদ রিন্টু (৫২) নামে এক চালক মারা গেছেন। এ সময় রিন্টুকে বাঁচাতে গেলে তার স্ত্রী শাহনাজ আক্তার শানুও (৩৮) বিদ্যুতায়িত হয়ে মারা যান।

রোববার (২৭ অক্টোবর) দুপুর ২টার দিকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নাগের বাড়িতে দুর্ঘটনাটি ঘটে। নিহত রিন্টু ও তার স্ত্রী শানু নাগের বাড়ির বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রিন্টু অটোরিকশা চালক। ঘটনার সময় ব্যাটারিতে চার্জ দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী শানুও বিদ্যুৎস্পৃষ্ট হয়। 

এতে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

চন্ডিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) রফিকুল ইসলাম বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একসঙ্গে স্বামী-স্ত্রী দুইজন মারা গেলেন। ঘটনাটি দুঃখজনক। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার  বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী দুইজন মারা গেছেন। স্বজনদের সঙ্গে কথা হয়েছে। এ নিয়ে কারো কোনো অভিযোগ নেই।

মাহাতাব

×