ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনা

মোটরসাইকেলের দুই আরোহী নিহত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০০:৪৬, ২৬ অক্টোবর ২০২৪

মোটরসাইকেলের দুই আরোহী নিহত

সড়ক দূর্ঘটনার প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় একটি অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় জাহিদুল ইসলাম (১৮) ও সাইফুল ইসলাম (১৯) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।


শুক্রবার রাত ৯টায় এ দুর্ঘটনাটি ঘটে। রাত সাড়ে ১১টায় এ বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের কাঁচপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোরশেদ।


নিহত জাহিদুল ইসলাম সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়ার আলমগীর হোসনের ছেলে। সাইফুল ইসলাম একই এলাকার কামাল হোসেনের ছেলে। সে সরকারী তোলারাম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের কাঁচপুর থানার এসআই (উপ-পরিদর্শক) নওফেল বিন আলম।


পুলিশ ও স্থানীয়রা জানায়, জাহিদুল ইসলাম ও সাইফুল ইসলাম বিকেলে একটি মোটরসাইকেল দিয়ে ঘুরতে বের হন। রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি অজ্ঞাতনামা যানবাহন তাদের বহনকৃত মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে মহাসড়কে পড়ে গিয়ে ঘনাস্থলেই নিহত হন।


হাইওয়ে পুলিশের কাঁচপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোরশেদ বলেন, তারা নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা শিকার হয়েছেন কিনা কিংবা কোন গাড়ি তাদেরকে ধাক্কা দিয়েছিল কিনা তা আমরা তদন্ত করে দেখছি। 


নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তেরই তাদের লাশ দাফনের উদ্দেশ্যে নিয়ে গেছেন। 

তাওফিক

×