ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

‘শহীদ সাজিদ সড়ক’ উদ্বোধন করলেন টাঙ্গাইল জেলা প্রশাসক 

নিজস্ব সংবাদদাতা,মধুপুর

প্রকাশিত: ২২:৩৫, ২৫ অক্টোবর ২০২৪

‘শহীদ সাজিদ সড়ক’ উদ্বোধন করলেন টাঙ্গাইল জেলা প্রশাসক 

টাঙ্গাইলে ‘শহীদ সাজিদ সড়ক’ উদ্বোধন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত জগন্নাাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র শহীদ একরামুল হক সাজিদ এর নামে টাঙ্গাইলের ধনবাড়ীর নলহরা সড়কের নাম ‘শহিদ সাজিদ সড়ক’ এর নাম ফলক উদ্বোধন করা হয়েছে।


শুক্রবার বিকালে, নলহরা বিলকুকরী-খালেকের মোড় পর্যন্ত পাঁকা সড়কটি ‘শহীদ সাজিদ সড়ক’নামে নাম করণ ও নাম ফলকের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক শরীফা হক।
উদ্বোধন শেষে জেলা প্রশাসক শরীফা হক সাজিদের গ্রামের বাড়ীতে গিয়ে তার পরিবারের সাথে দেখা করেন এবং সাজিদের মা ও বাবার সাথে কথা বলেন।  


এসময় টাঙ্গাইল জেলা প্রশাসনের পক্ষ থেকে সাজিদের কবরের পাশের মসজিদ, রাস্তা ও রাস্তায় আলোকবাতিসহ সকল উন্নয়নের কথা বলে সার্বিকভাবে তাদের পাশে থাকার কথা জানান।


উদ্বোধনী অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারাহ ফাতেহা তাকমিলা, জামায়াতে ইসলামী বাংলাদেশ ধনবাড়ী উপজেলা শাখা’র আমির মৌলানা আব্দুল খালেক, জামায়াতে ইসলামী বাংলাদেশ ধনবাড়ী পৌর শাখার সাধারণ সম্পাদক শাজাহান আলী, ধনবাড়ী উপজেলা বিএনপি’র সহ-সভাপতি হাফেজ খাইরুল ইসলাম, ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সভাপতি সৈয়দ সাজন আহমেদ রাজু ও নিহত শহীদ সাজিদদের চাচাতো বড় ভাই সাইদুল ইসলাম আপনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

তাওফিক

×