ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই, লাশ উদ্ধার 

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:০০, ২৫ অক্টোবর ২০২৪

চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই, লাশ উদ্ধার 

লাশ উদ্ধার 

সোনারগাঁয়ে মোহাম্মদ হানিফ (৬০) নামে এক গাড়ি চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই করেছেন ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাতে তাকে হত্যা করে প্রাইভেটকারটি ছিনতাই করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকার পাশের একটি ঝোপ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় মরদেহটি এলাকাবাসী দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা ১১ টায় লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নিহত হানিফ লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার কেরোয়া এলাকার মৃত মো. কেরামত আলীর ছেলে।

নিহত হানিফ এর শ্যালক রাশেদ জানায়, হানিফ একজন ড্রাইভার। সে নিজের গাড়ি নিজেই চালান। বৃহস্পতিবার সন্ধায় তাদের মধ্যে শেষ কথা হয়। সে এয়ারপোর্ট থেকে ঢাকা মেট্রো -গ – ২৫ ৪৭৭১ নাম্বারের ২০০৮ মডেলের সাদা এলিয়েন গাড়ি দিয়ে বিদেশ ফেরত যাত্রী নিয়ে নোয়াখালী উদ্দেশ্য রওনা দেন। পরে সকালে জানতে পারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় পাশের একটি ঝোপে ক্ষতবিক্ষত অবস্থায় তার লাশ পরে আছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী সাংবাদিকদের জানান, নিহত হানিফের স্ত্রী রহিমা বেগম ও তার ২ ছেলেসহ পরিবারের লোকজন ঘটনাস্থলে আসার পর বেলা ১১ টায় মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

রিয়াদ

×