ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

পঙ্গু হাসপাতালের সামনে দুজন গুলিবিদ্ধ পিস্তলসহ যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০১:০০, ২৫ অক্টোবর ২০২৪

পঙ্গু হাসপাতালের সামনে দুজন গুলিবিদ্ধ পিস্তলসহ যুবক গ্রেপ্তার

রাজধানীর পঙ্গু হাসপাতালে গুলির ঘটনায় একজনকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী

রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) সামনে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় পুলিশ পিস্তলসহ রনি শেখ রুবেল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে এই গুলির ঘটনা ঘটেছে। রনি শেখকে পিস্তলসহ হাতেনাতে আটক করা হয়েছে। আকাশ ও রকিবুল নামে দুজন পালিয়ে গেছে।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, গ্রেপ্তারকৃত রনিকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পঙ্গু হাসপাতালের সামনে তার একটি ফলের দোকান রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরার চেষ্টা চলছে।
গুলিভর্তি পিস্তল উদ্ধার ॥ রাজধানীর সায়েদাবাদ এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করেছে ডিএমপির বিশেষায়িত ইউনিট কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য জানান। ডিসি তালেবুর রহমান বলেন, বুধবার গভীররাতে রাজধানীর সায়েদাবাদের করাতিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে হানিফ ফ্লাইওভারের নিচে পিলার সংলগ্ন ময়লার ওপর থেকে এসব অস্ত্র গুলি উদ্ধার করে সিটিটিসির ইলিগ্যাল আর্মস অ্যান্ড ক্যানাইন টিম। সিটিটিসি সূত্র জানায়, উদ্ধারকৃত টু টু পয়েন্ট বোরের বিদেশী পিস্তলটি জার্মানির তৈরি এবং লুগার ব্র্যান্ডের। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানা মামলা হয়েছে।

×