ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

হাতিয়ায় ভেজাল বিরোধী অভিযান, অর্থদন্ড ও দুটি হোটেল সাময়িক বন্ধ

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ,নোয়াখালী

প্রকাশিত: ১৪:৪৩, ২৩ অক্টোবর ২০২৪

হাতিয়ায় ভেজাল বিরোধী অভিযান, অর্থদন্ড ও দুটি হোটেল সাময়িক বন্ধ

হাতিয়ায় ভেজাল বিরোধী অভিযানে ভ্রামমান আদালত 

নোয়াখালী হাতিয়ায় খাবারে দূর্গন্ধ থাকায় একটি হোটেলকে জরিমানা ও দুইটি হোটেল সাময়িক ভাবে বন্ধ করে দিয়েছে নৌবাহিনীর ভ্রাম্যমান আদালত। বুধবার সকালে উপজেলা সদরে অভিযান চালিয়ে এসব হোটেল বন্ধ করা হয়।

নৌবাহিনীর সদস্যরা ছাড়াও এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিল্টন চাকমা , উপজেলা স্যানেটারি কর্মকর্তা আাজিজুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কর্মচারীরা।

ভ্রাম্যমান আদালত জানায়, দেশের আইন শৃংখলা রক্ষা ও সকল ধরনের অনিয়ন বন্ধে নৌবাহিনী কাজ করে যাচ্ছে। হাতিয়া কন্টিজেন্টের অধীনে নৌবাহিনীর সদস্যরা হাতিয়াতে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে। এতে খাবারে দূর্গন্ধ থাকায় বাগেরহাট মিস্টান্ন ভান্ডারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় । অস্বাস্থ্যকর পরিবেশে খাওয়ার রান্না করায় বিসমিল্লাহ হোটেল ও মোহাম্মদিয়া হোটেলকে আগামী শনিবার পর্যন্ত হোটেল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। তবে এই তিনদিন তারা হোটেলের রান্নাঘর পরিস্কার পরিচ্ছন্ন করে রবিবার থেকে আবার হোটেল চালু করতে পারবে। 

এই বিষয়ে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) মিল্টন চাকমা বলেন, নৌবাহিনীর সহযোগিতায় হাতিয়াতে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এই কাজ অব্যাহত থাকবে। আজকে উপজেলা সদরে তিনটি হোটেলে অভিযান পরিচালনা করা হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্ন বাজারে যাওয়া হবে। এসময় দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতেও কাজ করবে এই টিম।
 

তাওফিক

×