ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

গফরগাঁয়ে আ.লীগ নেতা বিপ্লব গ্রেপ্তার

নিজস্বসংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ।

প্রকাশিত: ১২:৪৯, ২৩ অক্টোবর ২০২৪

গফরগাঁয়ে আ.লীগ নেতা বিপ্লব গ্রেপ্তার

ময়মনসিংহ র‍্যাব-১৪ কতৃক আটককৃত আওয়ামীলীগ নেতা বিপ্লব। ছবি: গফরগাঁও সংবাদদাতা 

ময়মনসিংহের গফরগাঁওয়ে হত্যাচেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল আমিন বিপ্লবকে (৫২) গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (২৩ অক্টোবর) সকালে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আবদুল্লাহ আল আমিন বিপ্লব গফরগাঁও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ১১ নম্বর লংগাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সমকাল পত্রিকায় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

র‍্যাব জানায়, ২০২২ সালের ১৩ জুলাই গফরগাঁওয়ের পাগলা থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান বাচ্চু ঈদ পরবর্তী পুনর্মিলনী আয়োজন করলে ঘটনাস্থলে তার কর্মী সমর্থক একত্রীত হয়। এসময় আবদুল্লাহ আল আমিন বিপ্লবের নেতৃত্বে অন্যান্য লোকজন আক্তারুজ্জামান বাচ্চুসহ আরও অনেককে মারাত্মক আহত করে।

এ ঘটনায় চলতি বছরের ২ অক্টোবর মনিরুজ্জামান মনির নামের একজন বাদী হয়ে পাগলা থানায় এজাহার দায়ের করলে মামলা হিসেবে নথিবদ্ধ করা হয়। মামলা হওয়ার পর থেকেই আসামী আবদুল্লাহ আল আমিন বিপ্লবকে আইনের আওতায় নিয়ে আসতে কার্যক্রম শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায়
মঙ্গলবার রাত আটটায় ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম বলেন, আবদুল্লাহ আল আমিন বিপ্লবকে বিস্ফোরক দ্রব্যাদি আইন এবং হত্যাচেষ্টা সংক্রান্ত মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এই মামলায় পলাতক অন্য আসামিদের আইনের আওতায় আনতে চেষ্টা চলছে

তাওফিক

×