ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

বাউফলে নারীসহ যুবলীগ সভাপতি আটক

নিজস্ব সংবাদদাতা, বাউফল, পটুয়াখালী

প্রকাশিত: ১১:৩৩, ২৩ অক্টোবর ২০২৪; আপডেট: ১২:১৬, ২৩ অক্টোবর ২০২৪

বাউফলে নারীসহ যুবলীগ সভাপতি আটক

কালাইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজান মোল্লা

বাউফলের কালাইয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মিজান মোল্লাকে (৪০) এক নারীসহ আটক করেছে পুলিশ ৷ তার বিরুদ্ধে মাদক চোরাচালান ও জমি দখলসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। 

মঙ্গলবার (২২অক্টোবর) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের কলেজ রোড এলাকার একটি বাসা থেকে নারীসহ তাকে আটক করা হয়। 

জানা গেছে, রাত ৯ টার দিকে ইউনিয়ন যুবলীগ সভাপতি মিজান মোল্লা কালাইয়া কলেজ রোড এলাকায় এক আওয়ামী লীগ নেত্রীর বাসায় অন্য এক নারীকে নিয়ে অসামাজিক কার্যকলাপ করছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টহল টিম গিয়ে দেখেন ৪-৫শ মানুষ, বাইরে থেকে একটি দোতালা ভবন ঘেরাও করে রেখেছে। পুলিশ ওই ভবনের ভিতরে প্রবেশ করেন। এসময় নিচতলার একটি রুমে মিজান মোল্লা এবং দোতলার একটি রুমে এক নারী অবস্থান করছেন। পুলিশ তাদের দুইজনকে আটক করে। 

প্রত্যক্ষদর্শীরা জানান,  মিজান মোল্লাকে এক নারীসহ আওয়ামী লীগ নেত্রীর বাসভবনে ঢুকতে দেখেন এক শিক্ষার্থী। বিষয়টি জানাজানি হলে অনেক লোকজন জড়ো হয়ে যায়। একপর্যায়ে লোকজন ভবনের ভিতরে ঢুকে গেলে তিনি দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু ভবনের বাইরে লোকজন দেখে তিনি একই ভবনের নিচতলার একটি রুমে ঢুকে ভিতর থেকে দরজা আটকে দেন। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন এবং তা‡K ওই নারীকে আটক করেন। 

অভিযোগ অস্বীকার করে কালাইয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মিজান মোল্লা বলেন, 'তিনি রাস্তা দিয়ে যাচ্ছিলেন। কিছু কিশোর বয়সী ছেলে তাকে মারধর করেন৷ আত্মরক্ষার জন্য তিনি দৌড়ে এই রুমে প্রবেশ করেন। এখানে কোনো নারী সংক্রান্ত বিষয় নেই৷ তিনি মাদক ব্যবসার সাথেও জড়িত না। এগুলা সব সাজানো নাটক বলে দাবি করেন তিনি।' 

ওই নারী বলেন, তাকে ডেকে এনে জোর করে কিছু লোক এই বাসায় ঢুকিয়েছেন। 

এ বিষয়ে বাউফল থানার ওসি মো. কামাল হোসেন বলেন, 'অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে একজন যুবলীগ নেতাকে স্থানীয়রা আটকে রেখেছেন। এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করেছি। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও জমি দখলসহ বেশকিছু অভিযোগ আছে। জিজ্ঞাবাদে অভিযোগের বিষয় সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে। 

তাওফিক

×