ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

মাদক ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩

প্রকাশিত: ০৯:১৩, ২৩ অক্টোবর ২০২৪

মাদক ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩

চট্টগ্রামে মাদক ও দেহ ব্যবসায় চাঁদাবাজিকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষে এক নারীসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় মাদক ব্যবসায়ী শিমু আকতারকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন, বাচ্চু (৩০), আলাউদ্দিন (২৩) এবং রুবি (২৫)। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে দুইজন ছুরিকাঘাতে আহত হন।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে নগরীর বাকলিয়া থানার চাক্তাই ভেড়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জাগো নিউজকে বলেন, মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে আহত তিনজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মাদক ব্যবসায়ী শিমুকে আমরা জিম্মায় নিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভেড়ামার্কেট এলাকায় আটক শিমু মাদক ও দেহ ব্যবসা করেন। শিমুর কাছে চাঁদা দাবি করে আসছিল স্থানীয় সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যায় চাঁদা চাইতে গেলে শিমুর লোকজন বাচ্চু ও আলাউদ্দিনকে ছুরিকাঘাত করেন। আহত দুইজন স্থানীয় নেতা কবির গ্রুপের সদস্য। নেতা কবির দুই বছর আগে খুন হওয়া স্থানীয় শ্রমিক তৈয়ব হত্যা মামলার আসামি।

এ দিকে বাচ্চূ  ও আলাউদ্দিন আহত হওয়ার খবর পেয়ে নেতা কবিরের নেতৃত্বে বেশ কয়েকজন শিমুর বাসায় গিয়ে হাসু আকতার রুবিকে পিটিয়ে আহত করেন।

মাহাতাব

×