ঢাকা, বাংলাদেশ   সোমবার ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

নড়াইলে সিঁধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষককে হত্যা 

নিজস্ব সংবাদদাতা, নড়াইল 

প্রকাশিত: ১৫:২৭, ২১ অক্টোবর ২০২৪

নড়াইলে সিঁধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষককে হত্যা 

সবিতা রাণী বালা।

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের চর-দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবিতা রাণী বালাকে (৫৭) হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ অক্টোবর) সকালে সবিতার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এর আগে, রবিবার (২০ অক্টোবর) গভীর রাতে এ ঘটনা ঘটে। সিঁধ কেটে ঘরে ঢুকে গলায় গামছা পেঁচিয়ে সবিতা বালাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা। সবিতা দৌলতপুর গ্রামের পরিতোষ মন্ডলের স্ত্রী। 

নিহত সবিতার পরিবারের সদস্যরা জানান, সবিতা রাতের খাবার ও কাজ শেষ করে ঘুমিয়ে পড়েন। তার স্বামী মন্দিরে পূজা করে আরেক ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের একপর্যায়ে পরিতোষ টয়লেটে যাওয়ার জন্য বের হলে স্ত্রী যে ঘরে ঘুমিয়ে ছিলেন, সেই ঘরের দরজা ছিটকিনি লাগানো অবস্থায় দেখতে পান। বিষয়টি স্বামী পরিতোষের সন্দেহ হয়। একপর্যায়ে সবিতা বালার ঘরে গিয়ে তার গলায় গামছা পেঁচানো মরদেহ দেখতে পান পরিতোষ কুমার।

পরিবারের ধারণা, চোরেরা রাতের যে কোন সময় সিঁধ কেটে ঘরে ঢোকে। এরপর সবিতার গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করে ল্যাপটপ, স্বর্ণালংকার এবং টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে নেয়। তবে কী পরিমাণ স্বর্ণালংকার ও টাকা নিয়ে গেছে তা জানা যায়নি। 

লোহাগড়া থানার ওসি আশিকুর রহমান বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।’

এম হাসান

×