ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ

উপজেলা বিএনপির আহ্বায়ককে দল থেকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট 

প্রকাশিত: ২২:২৬, ২০ অক্টোবর ২০২৪

উপজেলা বিএনপির আহ্বায়ককে দল থেকে অব্যাহতি

উপজেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজ

 

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অব্যাহতি দেওয়া হয়েছে। জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম স্বাক্ষরিত এক পত্রে রবিবার এ তথ্য জানা গেছে।

 

পত্রে বলা হয়, দলের শৃঙ্খলা ভঙ্গ এবং দলীয় নীতি, আদর্শ ও সংহতি পরিপন্থী কার্যকলাপের জন্য গত ২৫ আগস্ট দেওয়া কারণ দর্শানো নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় মোল্লারহাট উপজেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে হাফিজুর রহমান হাফিজকে অব্যাহতি দেওয়া হয়েছে। এর পাশাপাশি দলের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে বহিষ্কারের জন্য দলের কেন্দ্রীয় কার্যালয়ে সুপারিশ পাঠানো হয়েছে। বহিষ্কৃত হাফিজের বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখল, ঘের দখলসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম বলেন, দেশনায়ক তারেক রহমানের স্বপ্নের দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে হাফিজুর রহমান হাফিজকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার নামে বহু অপকর্মের অভিযোগ আমাদের কাছে এসেছে। আমরা সাংগঠনিকভাবে তাকে কারণ দর্শানোর চিঠি দিয়েছি। তার কাছ থেকে লিখিত ব্যাখ্যা চেয়েছি। তিনি সন্তোষজনক কোনো জবাব দিতে না পারায় সাংগঠনিক বিধি মোতাবেক অব্যাহতি দেওয়া হয়েছে। 

শহিদ

×