ঢাকা, বাংলাদেশ   রোববার ২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর কাছে ইমাম খুন, ১৫ দিন পর খাটের নিচে মিলল লাশ

প্রকাশিত: ২৩:০৩, ১৯ অক্টোবর ২০২৪; আপডেট: ২৩:০৩, ১৯ অক্টোবর ২০২৪

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর কাছে ইমাম খুন, ১৫ দিন পর খাটের নিচে মিলল লাশ

১৫ দিন পর খাটের নিচে মিলল লাশ

মাত্র ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন সিলেটে এক মসজিদের ইমাম। শনিবার ভাড়া বাসায় নিজ ঘরের খাটের নিচ থেকে উদ্ধার করা হয়েছে তাঁর লাশ। পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় ইমামের প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে (৩৫) আটক করা হয়েছে। 

নিহতের নাম মাওলানা রুহুল আমিন (৩৮)। তিনি সিলেটের কানাইঘাট উপজেলার লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। মাওলানা রুহুল আমিন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরে একটি ভাড়া বাসায় থেকে স্থানীয় মসজিদে ইমামতি করতেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধারণা করা হচ্ছে রুহুল আমিন দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য চলছিল। শুক্রবার রাতের কোনো এক সময় রুহল আমিনকে অচেতন করে শ্বাসরোধে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখা হয়। এরপর প্রথম স্ত্রী নাদিয়া বেগম আত্মীয়-স্বজনকে জানান- রুহুল আমিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার বিকেলে এলাকার লোকজন নিজ বাসার খাটের নিচে রুহুল আমিনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গোলাপগঞ্জ থানার ওসি মীর আবদুন নাসের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রুহুল আমিনকে প্রথমে অচেতন করে পরে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রুহুল আমিনের প্রথম স্ত্রীকে আটক করা হয়েছে।  

বারাত

×