ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

রাজশাহীতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত: ১৭:১২, ১৮ অক্টোবর ২০২৪

রাজশাহীতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার আরএমপি পুলিশ লাইনস্ শাপলা গেইট সংলগ্ন পুনাক ভবনে বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন আরএমপি পুনাকের সভানেত্রী মাহবুবা আক্তার শিউলী। এসময় আরএমপি কমিশনার ও পুনাক উপদেষ্টা মোহাম্মদ আবু সুফিয়ান উপস্থিত ছিলেন।

 


অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশ পুলিশের একটি অঙ্গ সংগঠন হচ্ছে পুনাক । দীর্ঘ পথ চলায় পুনাক বাংলাদেশ পুলিশ পরিবারের কল্যাণে সগৌরবে কাজ করে যাচ্ছে। এছাড়াও পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, শ্রদ্ধাবোধ ও মেধা বিকাশে সহায়তা করছে।

 


তিনি আরও বলেন, পুনাক ও ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধনের মাধ্যমে আরএমপি পুনাকের দীর্ঘ দিনের আশা-আকাঙ্খা পূর্ণ হলো। এই বিক্রয় কেন্দ্র  থেকে  পুলিশ পরিবারের সদস্যদের ও রাজশাহীর বিভিন্ন ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরিকৃত বিভিন্ন হস্তশিল্প ন্যায্য মূল্যে ক্রয় করে সাধারণ মানুষ ও পুলিশ সদস্যরা উপকৃত হবে।

 


এ সময় অন্যদের মধ্যে আরএমপি পুনাকের সহসভানেত্রী ফাহমিদা নাহার, সাধারণ সম্পাদিকা আয়েশা সাইফ এবং আরএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুনাক পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
 

ফুয়াদ

×