ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

চট্টগ্রামে মন্দিরের দানবাক্স ভেঙ্গে টাকা চুরি: গ্রেপ্তার ২

প্রকাশিত: ১৬:৪৯, ১৮ অক্টোবর ২০২৪

চট্টগ্রামে মন্দিরের দানবাক্স ভেঙ্গে টাকা চুরি: গ্রেপ্তার ২

গ্রেপতারকৃত ২ জন

চট্টগ্রাম মহানগরীর এনায়েত বাজার পশ্চিম গোয়ালপাড়ার শ্রী শ্রী সার্বজনীন ব্রজধাম পূজা মন্দিরের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির ঘটনা ঘটেছে। মন্দিরের সাধারণ সম্পাদক থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার ভোরে মিয়াখান নগর সাবান ফ্যাক্টরির গলি ও বাকলিয়ার আলম কুঠির এলাকা থেকে জাহিদুল আলম সানি (২০) ও মো. হেলালকে (২৪) গ্রেপ্তার করা হয়।

 


কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ ফজলুল কাদের চৌধুরী জানান, বৃহস্পতিবার সকালে পূূজা দেওয়ার জন্য এসে সাধারণ সম্পাদক রানা দাশ দেখেন মন্দিরের টিনের গেট খোলা এবং দানবাক্স ভাঙা অবস্থায় পড়ে আছে। একপর্যায়ে মন্দিরে প্রবেশ করে জিনিসপত্র খোঁজাখুজি করে দেখতে পান যে মন্দিরের দুটি দানবাক্সের ভেতর রক্ষিত নগদ আনুমানিক ৭০ হাজার টাকা নাই।

 

প্রাথমিকভাবে ধারণা করা হয় যে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লোকজন মন্দিরের উন্নয়নের জন্য ২টি দানবাক্স টাকাগুলো দান করেছিলেন। মন্দিরের সিসিক্যামেরায় ভিডিও ফুটেজ পর্যালোচনা দেখা যায় যে, অজ্ঞাতনামা ২ জন চোর ভোর ৫টা ৩৫ মিনিটে দানবাক্স ভেঙে নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। শুক্রবার ভোরে এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়।

ফুয়াদ

×