ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল দুই নির্মাণ শ্রমিকের

নিজস্ব সংবাদদাতা,সাভার

প্রকাশিত: ১৬:৩৭, ১৮ অক্টোবর ২০২৪

সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল দুই নির্মাণ শ্রমিকের

সাভারে নির্মাণাধীন সেফটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার  সকালে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের দক্ষিণ মেইটকা এলাকার প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন বাড়ীতে এ ঘটনা ঘটে। 

 


নিহতরা হলেন - রংপুরের কোতোয়ালি থানার  শিরামপুর গ্রামের আবদুর সামাদের ছেলে আনিসুল (৩৬) ও ভোলার দৌলতখানপুর থানা চরপাতা ইউনিয়ন আবুল কাশেমের ছেলে সাইফুল (৪২)। তারা সাভারের ভাকুর্তা ইউনিয়নের  মুশুরীখোলা এলাকায় ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। 

 


জানা গেছে, সকালে প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেফটিক ট্যাংকের ভিতরে কাজ করতে  আনিসুর নামের এক নির্মাণ শ্রমিক নামেন। এর বেশ কিছু সময় পর সেফটি ট্যাংকির ভেতরে তার কোন সাড়াশব্দ না পেয়ে সাইফুল আবার ট্যাংকের ভিতর নামে।  আবার কিছু সময় পরে দুজনে কোনো সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। পরে সাভার ফায়ার সার্ভিস এসে অজ্ঞান অবস্থায় দুইজনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে নিয়ে আসে।  পরে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক  সাইফুল ও আনিসকে মৃত ঘোষণা করে। 

 


সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার লিটন বলেন, সেফটি ট্যাংকি থেকে দুই নির্মাণ শ্রমিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

ফুয়াদ

×