ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

মোহাম্মদপুরে দুর্বৃত্তদের গুলিতে বাজার সভাপতিসহ দুই জন গুরতর আহত

প্রকাশিত: ০০:২০, ১৮ অক্টোবর ২০২৪

মোহাম্মদপুরে দুর্বৃত্তদের গুলিতে বাজার সভাপতিসহ দুই জন গুরতর আহত

রাজধানীর মোহাম্মদপুর থানার শিয়া মসজিদ সংলগ্ন মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারে ১৭ অক্টোবর বৃহস্পতিবার আনুমানিক রাত ৮টার দিকে বাজার সভাপতিসহ দুজনকে গুলি করেছে দূর্বৃত্তরা। আহত অবস্থায় তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি বাজারের সভাপতির আবুল হোসেনের অফিসে যায়। সভাপতির এর সাথে উচ্চবাচ্য করে বেরিয়ে যাচ্ছিলো। এসময় আবুল হোসেন চিৎকার করে তাকে পিস্তল ঠেকিয়েছে বলে দুর্বৃত্তদের আটকাতে বলেন।

 

 

 

তখন আমরা কয়েকজন ও সভাপতির ভাই মাহবুব দুর্বৃত্তদের মধ্যে ২ জনকে আটকে ফেলি। তখন তৃতীয় ব্যাক্তি পিস্তল বের করে মাহবুবের পিঠে একটি গুলি করে এবং আবুল হোসেনের পা'য়ে দু'টি গুলি করে এবং পরবর্তীতে ফাঁকা আরও দু'টি গুলি ছুঁড়ে ৩ জন সন্ত্রাসী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে লোকজনের উপস্থিতির কারণে তাদের আনা জিক্সার মডেলের মটরসাইকেল (ঢাকা মেট্রো ল ২৭-৬২৬৬) ফেলে রেখে যায়।

 


আহত অবস্থায় দুই ভাইকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

 

রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বলেন, রাত ৮টার দিকে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারের সভাপতি ও তার ছোট ভাইকে গুলি করার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিষয়ে জানার চেষ্টা করছি।

এ দিকে এই ঘটনায় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

×