ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

মেয়েকে হত্যার পর মাটিচাপা দিয়ে মাইকিং করে বাবা

প্রকাশিত: ০০:১৫, ১৫ অক্টোবর ২০২৪

মেয়েকে হত্যার পর মাটিচাপা দিয়ে মাইকিং করে বাবা

ঘাতক বাবা তাজুল ইসলাম (বামে)

কুমিল্লায় মারিয়া সুলতানা (৫) নামে এক শিশুকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিহত শিশুর বাবা তাজুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। কুমিল্লা জেলার সদর উপজেলার নির্ভয়পুর আদর্শ গ্রামে শুক্রবার এ ঘটনা ঘটে। তবে গতকাল রোববার সন্ধ্যায় পুলিশ মরদেহ উদ্ধারের পর বিষয়টি জানাজানি হয়। 

 

 

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার মেয়ে মারিয়া সুলতানাকে সাথে নিয়ে ধানের জমিতে কাজ করছিলেন বাবা তাজুল। এ সময় মেয়েটি তার কথা না শুনলে তার গলায় দা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু মারিয়ার। পরে মেয়ের মরদেহ মাটিচাপা দিয়ে দেন তিনি। এ ঘটনা ধামাচাপা দিতে মেয়ে হারিয়ে গেছে বলে মাইকিং করেন এলাকায়। তবে ঘটনাটি তার ছোট ভাইকে বললে সে সবাইকে বলে দেয়। ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় তাজুল। পরে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাজুলকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ ও হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

 

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ঘটনার বিবরণ অনুযায়ী আসামিকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামির দেখানো স্থান থেকে মরদেহ উদ্ধার করি এবং যে দা দিয়ে হত্যার ঘটনা ঘটিয়েছে সেটিও উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শিশুর মা রেহানা আক্তার বাদী হয়ে থানায় মামলা করেছেন।

 

 

ফুয়াদ

×