ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

যুবককে কুপিয়ে হত্যা, অভিযুক্তদের বাড়িঘরে আগুন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ০২:১৩, ১০ অক্টোবর ২০২৪

যুবককে কুপিয়ে হত্যা, অভিযুক্তদের বাড়িঘরে আগুন

পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ রাজিব (৩২) নামে এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ রাজিব (৩২) নামে এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ লোকজন। বুধবার রাত ৯টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের দেওয়ানবাড়ের পাকা ব্রিজের সামনে এ ঘটনাটি ঘটে।

 

নিহত রাজিব ওই এলাকার হোসেন মাদবরের ছেলে। এ হত্যার জন্য প্রতিপক্ষ আয়াত ও মিরাজ বাহিনীকে দায়ী করে তাদের ৩টি ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। রাত সাড়ে ১২টায় এ ঘটনাটি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি তরিকুল ইসলাম।


পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজিবের সঙ্গে পার্শ্ববর্তী ছোটবাগ এলাকার আয়াত ও মিরাজ বাহিনীর দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে বুধবার দিবাগত রাত ৯টায় রাজিব মদনপুর বাসস্ট্যান্ড থেকে তার বাড়িতে যাওয়ার পথে পাকা ব্রিজের সামনে পৌঁছে।

 

এ সময় তার গতিরোধ করে সন্ত্রাসীরা তাকে নৃশংসভাবে কুপিয়ে জখম করে। পরে গুরুত্বর আহত অবস্থায় রাজিবকে উদ্ধার করে মদনপুরের আল বারাকাহ হসপিটালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাজিবের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নিহতের স্বজন ও এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আয়াত ও মিরাজ বাহিনীর ৩টি ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে বন্দর থানা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বন্দর থানার ওসি তরিকুল ইসলাম বলেন, খুনিদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে

বারাত

×