ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

হাসপাতালে রোগীর অশ্লীল ভিডিও ধারণ

প্রকাশিত: ০২:৩৫, ৭ অক্টোবর ২০২৪

হাসপাতালে রোগীর অশ্লীল ভিডিও ধারণ

অভিযোগ উঠেছে হাসপাতালটির ম্যানেজার ইসমাইল হাসানের বিরুদ্ধে।

পাবনার সাঁথিয়ায় কাশিনাথপুর মা জেনারেল হাসপাতালে এক রোগীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগ উঠেছে হাসপাতালটির ম্যানেজার ইসমাইল হাসানের বিরুদ্ধে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে কাশিনাথপুর প্রাইভেট মা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয়রা। ভুক্তভোগী ওই রোগী আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করে বলেন, শুক্রবার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরের মা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার আব্দুস সবুরের কাছে আমার মেয়েকে আমি ও আমার স্ত্রী হার্টের চিকিৎসার জন্য নিয়ে যাই। এ সময় ডাক্তার আল্ট্রাসনোগ্রাম এবং ইসিজি করার কথা জানান। হাসপাতালের ম্যানেজার ইসমাইল হাসান মেয়েটিকে বিভিন্ন ধরনের টালবাহানা করে জানান, আপনার গায়ের জামায় বোতাম আছে এতে আল্ট্রাসনোগ্রাম, ইসিজি হবে না। নরম কাপড় পড়ে আসুন। একপর্যায়ে আমার মেয়ে বাথরুমে কাপড় পরিবর্তন করতে প্রবেশ করে। সেই সময় ম্যানেজার বাথরুমের দরজার ওপর দিয়ে আমার মেয়ের ভিডিও ধারণ করে। একপর্যায়ে আমার মেয়ে বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করলে আশেপাশে থাকা অন্যান্য রোগীরা ম্যানেজারকে আটকে রাখেন একটি রুমে। আমরা বিষয়টি হাসপাতালের মালিক রুবেল খানকে জানাই।

স্থানীয়রা জানান, মেয়েটির বাবা-মা হাসপাতালের মালিককে অনুরোধ করেন যে, ছেলেটির কাছে যে ভিডিও আছে তা ডিলিট করে দেন। মালিক গড়িমসি করেন এবং একপর্যায়ে ম্যানেজারকে পালিয়ে যেতে সহযোগিতা করেন হাসপাতালের মালিক।

হাসপাতাল মালিক তার স্থানীয় ক্যাডার বাহিনীকে খবর দিয়ে এনে উল্টো ভুক্তভুগীদের ভয়ভীতি দেখিয়ে হাসপাতাল থেকে চলে যেতে বাধ্য করেন। এতে ভুক্তভুগীর পরিবার চরম আতঙ্কে রয়েছেন।

এবি

×