ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

বেড়ানোর কথা বলে হাউজিং প্রকল্পে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

প্রকাশিত: ০২:১৫, ৭ অক্টোবর ২০২৪

বেড়ানোর কথা বলে হাউজিং প্রকল্পে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

ধর্ষণকারী ও প্রেমিকা একই পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে।

ঢাকার ধামরাইয়ে বেড়ানোর কথা বলে হাউজিং প্রকল্পে নিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রেমিকের বিরুদ্ধে। ধর্ষণকারী ও প্রেমিকা একই পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে রোববার বিকাল ৪টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের রূপনগর হাউজিং প্রকল্পে। এ ব্যাপারে ধামরাই থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ধর্ষিতার পরিবার ও ধামরাই থানার পুলিশ। ধর্ষণের ঘটনার পর ধর্ষক প্রেমিক আত্মগোপন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ধামরাই পৌর শহরের একটি পোশাক কারখানার শ্রমিক ও উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামের মোহাম্মদ মজিবুর রহমানের ছেলে শাহিন আলমের সঙ্গে একই পোশাক কারখানার নারী শ্রমিকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার বিকাল ৩টার দিকে বেড়ানোর কথা বলে প্রেমিকাকে উপজেলার কুল্লা ইউনিয়নের রূপনগর হাউজিং প্রকল্পে নিয়ে যান। সেখানে একটি নির্জন স্থানে প্রেমিকা ওই নারী পোশাক শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় ওই নারী শ্রমিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে শাহিন দৌড়ে পালিয়ে যান।

স্থানীয় লোকজন ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ ব্যাপারে ধর্ষিতার পরিবার বাদী হয়ে ধর্ষক ওই পোশাক শ্রমিকের বিরুদ্ধে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ধর্ষণের ঘটনার পর থানায় অভিযোগ দায়েরের খবর পেয়ে শাহিন আত্মগোপন করেন।

এ ব্যাপারে ধর্ষিতার মা বলেন, প্রেমের সম্পর্কের জের ধরে শাহিন আলম আমার মেয়েকে বেড়ানোর কথা বলে রূপনগর আবাসন প্রকল্পে নিয়ে ধর্ষণ করে। আমি এ ব্যাপারে একটি অভিযোগ দিয়েছি। ওই ধর্ষকের কঠোর বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ধামরাই থানার এসআই মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ব্যাপারে ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ধর্ষককে গ্রেফতারের জন্য গ্রেফতার অভিযান পরিচালনা করা হবে।

এবি

×