ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

৫০০ টাকার জন্য যে কারণে স্বামী-স্ত্রীর আত্নহত্যা

প্রকাশিত: ১৮:০৫, ৬ অক্টোবর ২০২৪

৫০০ টাকার জন্য যে কারণে স্বামী-স্ত্রীর আত্নহত্যা

কোনাবাড়ী থানা

গাজীপুরের কোনাবাড়ীতে নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর লাশ বিছানায় ও স্বামীর মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় কোনাবাড়ী থানার বাইমাইল (নয়াপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার মৃত সোহাগ মিয়ার মেয়ে পারভীন আক্তার (৩২) ও তার স্বামী জালাল মিয়া (৪২)। তারা ওই এলাকায় ভাঙ্গারির ব্যবসা করতেন।

নিহতের ছেলে রাব্বি বলেন, গত এক বছর আগে আমার মায়ের দ্বিতীয় বিয়ে হয় জালাল মিয়ার সঙ্গে। বিয়ের পর থেকে তারা নয়াপাড়া এলাকায় আমার নানার বাসায় বসবাস করতে থাকে। আমি জেলার কাপাসিয়া উপজেলায় ভাড়া বাসায় বসবাস করে রিকশা চালিয়ে দানযাপন করি। শনিবার রাত ১২টার পর মা আমাকে ফোন দিয়ে ৫০০ টাকা চায়। পরে টাকা দেওয়ার কথা বলি মাকে। রবিবার সকালে স্থানীয়রা আমাকে কল করে মা-বাবার আত্মহত্যার বিষয়টি জানায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি কাপাসিয়া থেকে বাইমাইল (নয়াপাড়া) নানা বাড়িতে এসে দেখি, মায়ের লাশ ঘরের চৌকির বিছানায় এবং বাবা আড়ার সঙ্গে ঝুলে আছে। ধারণা করছি, কোনও বিষয় নিয়ে রাতে তাদের মধ্যে বাগবিতণ্ডার জেরে উভয়েই আত্মহত্যা করে থাকতে পারে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার এসআই তাইম উদ্দিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ফুয়াদ

×