ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

খেয়েছে শিয়ালে, হত্যাকাণ্ডের শিকার কে এই তরুণী: মিলেছে পরিচয়

প্রকাশিত: ২১:১৫, ৪ অক্টোবর ২০২৪

খেয়েছে শিয়ালে, হত্যাকাণ্ডের শিকার কে এই তরুণী: মিলেছে পরিচয়

ফিঙ্গারপ্রিন্টে পরিচয় মিলেছে টিলায় হত্যাকাণ্ডের শিকার সেই তরুণীর

ফিঙ্গারপ্রিন্টে পরিচয় মিলেছে টিলায় হত্যাকাণ্ডের শিকার সেই তরুণীর। বৃহস্পতিবার (৩ অক্টোবর) চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় টিলার ঝোপ থেকে নিহত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল মর্গে পাঠানো হয়েছিল।

জানা গেছে, চট্টগ্রাম নগরীর বলুয়ার দিঘীর পাড় এলাকার আবুল কালাম সওদাগর কলোনির বাসিন্দা কামাল উদ্দিনের মেয়ে আমেনা বেগম। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার নাগেরকান্দি গ্রামে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম জেলার পরিদর্শক শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, পিবিআই চট্টগ্রাম জেলার ক্রাইমসিন টিম উদ্ধার করা লাশের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে লাশের পরিচয় শনাক্ত করেছে। পেটে ধারালো অস্ত্রের আঘাতে তাকে খুন করে গুমের জন্য ওই টিলার ঝোপের মধ্যে লাশ ফেলে রাখা হয়েছিল বলে ধারণা করছে পিবিআই।

আনোয়ারা থানা পুলিশ জানায়, আনোয়ারার বৈরাগ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে চায়না ইকোনমিক জোনের বরাদ্দ করা এলাকায় পরিত্যক্ত একটি ব্রিকফিল্ডের পাশে টিলার ঝোপ থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। সম্ভবত দু-তিন দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। লাশের কিছু অংশ শেয়ালে খেয়ে ফেলেছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মৃতদেহ চট্টগ্রাম মেডিকেল মর্গে পাঠানো হয়েছিল।

এবি

×