ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

র‌্যাবের অভিযানে ৪৫ লাখ ইয়াবা

 নিজস্ব সংবাদদাতা, উখিয়া, কক্সবাজার 

প্রকাশিত: ১৬:০১, ৪ অক্টোবর ২০২৪

র‌্যাবের অভিযানে ৪৫ লাখ ইয়াবা

বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২ র‍্যাব টেকনাফের হোয়াইক্যং ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান। 

কক্সবাজার র‍্যাব-১৫ সিপিসি-২ টেকনাফের হোয়াইক্যং ক্যাম্প গত আড়াই বছরে বিপুল পরিমাণের মাদক দ্রব্য উদ্ধার করেছে। তথ্য অনুযায়ী, ৪৫ লাখ ৯২ হাজার ৩৭৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬ কেজি ২৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, দেশি-বিদেশি ৭৬টি অস্ত্র, ১২৮ পিস বুলেট, ৩৬ পিস ফেন্সিডিল, মদ ৩৯৩.৭ লিটার, বিয়ার ১৯২.৪৯ লিটারসহ এসব ঘটনায় জড়িত ৫৬৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২ র‍্যাব টেকনাফের হোয়াইক্যং ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান। 

তিনি বলেন, সিপিসি-২ র‍্যাব হোয়াইক্যং ক্যাম্পে দায়িত্ব দেওয়ার পর থেকে গত আড়াই বছরে উখিয়া-টেকনাফের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবা, ক্রিস্টাল মেথ আইস, মদ, বিয়ার ক্যান, দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, বুলেট, ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।  পাশাপাশি এসব ঘটনা জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাবের অভিযান সম্পর্কে স্থানীয় আবুল হাসেম সওদাগর বলেন, এ অঞ্চলে র‍্যাব সদস্যরা মাদক ও অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে সফল অভিযান পরিচালনা করেছে। 

এ বিষয়ে টেকনাফ সিপিসি-২ হোয়াইক্যং র‍্যাব ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান বলেন, গত আড়াই বছরে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধারের পাশাপাশি ডাকাত-মাদক ব্যবসায়ী ও অনেক শীর্ষ সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তবে র‍্যাবের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে মাদক কারবারিরা কৌশলে নানা কাজ করছে বলে জানা যাচ্ছে।
 

 এসআর

×