ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

ফায়ার সার্ভিসের নতুন মহাপরিচালকের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ২১:৩৬, ৩ অক্টোবর ২০২৪

ফায়ার সার্ভিসের নতুন মহাপরিচালকের দায়িত্ব গ্রহণ

অধিদপ্তরের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ জাহেদ কামাল। তিনি ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিনের স্থলাভিষিক্ত হলেন। 

বৃহস্পতিবার তিনি বিদায়ী মহাপরিচালকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। আর ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন মহাপরিচালক হিসেবে ২ বছর ৪ মাস দায়িত্ব পালন শেষে সেনাবাহিনীতে ফিরে যান।
 
এর আগে বুধবার বেলা সাড়ে ১১টায় অধিদপ্তরের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদায়ী ও নবনিযুক্ত মহাপরিচালক, পরিচালকরাসহ ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষ এবং অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেইসঙ্গে সারাদেশ থেকে সব বিভাগের উপপরিচালক ও সহকারী পরিচালকরা অনলাইনে যুক্ত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক (উন্নয়ন) শামস আরমান, সহকারী পরিচালক (প্রশিক্ষণ) মনির হোসেন, রাজশাহী বিভাগের উপপরিচালক নইমুল আহছান ভূঁইয়া, ঢাকা বিভাগের উপপরিচালক ছালেহ উদ্দিন, ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষ মামুন মাহমুদ, অধিদপ্তরের উপপরিচালক (উন্নয়ন) ওহিদুল ইসলাম, উপপরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) কামাল উদ্দিন ভূঁইয়া, পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লেফটেন্যান্ট কর্নেল রেজাউল করিম। 
 

ফুয়াদ

×