ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৩ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত রিক্সাচালকের পাশে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক

নিজস্ব সংবাদদাতা,ধামরাই,ঢাকা

প্রকাশিত: ২২:৫৬, ২ অক্টোবর ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত রিক্সাচালকের পাশে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক

রিক্সা চালক রাকিবের পরিবার ও চিকিৎসার খোঁজ খবর এবং নগদ অর্থ প্রদান করেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান অভি

বৈষম্যবিরোধী আন্দোলনে হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে ০৫ আগস্ট পুলিশের গুলিতে আহত অটো রিক্সা চালক রাকিবের পরিবার ও চিকিৎসার খোঁজ খবর এবং নগদ অর্থ প্রদান করেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান অভি।

বুধবার (০২ অক্টোবর২০২৪) সন্ধ্যায় রাকিবুল হাসানের পরিবারের সাথে সাক্ষাৎ করেন তিনি।
আহত রাকিবুল হাসান রাকিব উপজেলার ধামরাই সদর ইউনিয়নের স্বর্ণখালী গ্রামের মোঃ বাবুল আখতারের ছেলে। 

এ সময় নাজমুল হাসান অভি রাকিবের অসুস্থতার খোঁজ নেন ও তার চিকিৎসার বিষয়ে তাকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি রাকিবের চিকিৎসা ও পারিবারিক খরচের জন্য নগদ অর্থ প্রদান করেন।

আহত রাকিব জানায়, সে ০৫ আগস্ট পুলিশের গুলিতে আহত হয়। এরপর সে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে চিকিৎসা নেন। তার পরিবারে সে একজন আয়ের উৎস। বর্তমানে তিনি অসুস্থ্য থাকায় তার পরিবারের আর্থিক খরচ চালাতে সমস্যা হচ্ছে। আজ স্বেচ্ছাসেবক দলের নেতা নাজমুল হাসান অভি তার পাশে দাঁড়ানোয় সে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  

এসময় উপস্থিত  উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল মান্নান ফিরুজ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুম আহমেদ, সদস্য সচিব রাশেদুল ইসলাম রাজু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার শাহীন আহমেদ ভুঁইয়া শাওন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক পারভেজ পাঠান।
 

বারাত

×