ঢাকা, বাংলাদেশ   বুধবার ০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

যুবলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান

প্রকাশিত: ১৭:৩৭, ২ অক্টোবর ২০২৪

যুবলীগ নেতা গ্রেপ্তার

বান্দরবানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তাররকৃত যুবলীগ আবু তৈয়ব চৌধুরী ( ৩৭)।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচীতে হামলার ঘটনায় বান্দরবানে দায়ের করা মামলায় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতের নাম আবু তৈয়ব চৌধুরী (৩৭)। গত মঙ্গলবার'রাতে জেলা সদরের আর্মি পাড়া থেকে র‌্যাব গ্রেপ্তার করে।

আইনশৃংখলা বাহিনী জানায়, বান্দরবান পৌরসভার ক্যায়াংয়ের মোড় এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলা ও প্রাণনাশের হুমকি নৈরাজ্য সৃষ্টি ও ককটেল বিস্ফোরণে দায়ের করা মামলার এজাহার নামীয় আসামী যুবলীগনেতা আবু তৈয়ব চৌধুরী।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় হাবিব আল মাহমুদের দায়ের করা মামলার এজাহার নামীয় ২৪ নাম্বার আসামী আবু তৈয়ব চৌধুরী। পরে আইনগত প্রক্রিয়া শেষে আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় আসামী আবু তৈয়ব চৌধুরী। তার বিরুদ্ধে থানায় ৪ টি মামলা হলেও এজাহার নামীয় ১টি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যআসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৫ আগস্টের পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও জনতার পক্ষ থেকে নৈরাজ্য সৃষ্টি ও হত্যা চেষ্টার ঘটনায় আওয়ামীলীগ নেতাসহ শতাধিক ব্যাক্তিকে আসামী করে বান্দরবান সদর থানায় ৫ টি মামলা দায়ের করা হয়। আবু তৈয়ব চৌধুরী ৪টি মামলার আসামী।

 

এসআর

×