ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

তাহেরী হুজুরের ওপর হামলা

প্রকাশিত: ০৩:০৪, ১ অক্টোবর ২০২৪

তাহেরী হুজুরের ওপর হামলা

ব্রাহ্মণবাড়িয়ার ইসলামী বক্তা গিয়াস উদ্দিন আত তাহেরীর ওপর হামলার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার ইসলামী বক্তা গিয়াস উদ্দিন আত তাহেরীর ওপর হামলার অভিযোগ উঠেছেসোমবার (৩০) সেপ্টেম্বর জেলা শহরের টি.এ.রোড এলাকায় হামলার শিকার হওয়ার দাবি করেন তিনি।

তাহেরী সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় হামলার বিষয়টি জানিয়েছেন।

ভিডিও সূত্রে জানা গেছে, সোমবার বিকাল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে জেলা আহলে সুন্নত ওয়াল জামাতের একটি মানববন্ধনের আয়োজন করা হয়েছিল। তবে নিরাপত্তা জনিত কারণে সংগঠনটির নেতারা এই কর্মসূচী বাতিল করেন। এদিন তাহেরী জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করার জন্য গাড়িতে করে জেলা শহরের ভেতর দিয়ে কাউতলী যাওয়ার পথে টি.এ.রোড এলাকায় আসলে একদল মাদ্রাসার ছাত্র  তার গাড়িতে হামলা করে।

তাহেরী বলেন, “আমরা মহানবী (স.) এর কটুক্তির প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করেছিলাম। তবে মানববন্ধনটি বন্ধ করার জন্য সামাজিক যোগযোগমাধ্যমসহ প্রশাসনের নিকট অনেকে থ্রেড করেছেন।”

ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পর যারা হামলা চালিয়েছে তাদের সিসি ক্যামেরার মাধ্যমে শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মফর হোসেন বলেন, গিয়াস উদ্দিন আত তাহেরীর পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ আসেনি। উনার উপর হামলা হয়েছে এমন একটি ভিডিও বার্তা ফেসবুকে দেখেছি। তাছাড়া তিনি মুঠোফোনের মাধ্যমে হামলার বিষয়টি জানিয়েছেন।

বারাত

×