ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ-ধর্ষণ, গ্রেপ্তার-১

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ 

প্রকাশিত: ২২:৩৩, ৩০ সেপ্টেম্বর ২০২৪

কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ-ধর্ষণ, গ্রেপ্তার-১

গ্রেপ্তার অভিযুক্ত কৌশিক সাহা।

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার (৩০ সেপ্টেম্বর) কৌশিক সাহা (২০) নামের এক শিক্ষার্থীকে কুয়াকাটার একটি হোটেল থেকে গ্রেপ্তার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

কৌশিক সাহা বাউফল উপজেলার কালাইয়া গ্রামের বাসিন্দা কার্তিক সাহার ছেলে। সে এ বছর ঢাকা তেজগাঁও কলেজ থেকে ইন্টারমিডিয়েট পরীক্ষায় পাশ করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে রবিবার (২৯ সেপ্টেম্বর) কৌশলে তাকে অপহরণ করে কৌশিক। পরে কিশোরীকে কুয়াকাটার একটি হোটেলে নিয়ে যায়। সেখানে ভুক্তভোগীকে আটকে রেখে সারা রাত ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাকেরগঞ্জ থানায় প্রথমে জিডি ও পরে মামলা করেন। মামলা নং-৩৩। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে বাকেরগঞ্জ থানা পুলিশ কুয়াকাটার হোটেল থেকে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার ও কৌশিক সাহাকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃত কৌশিকের পিতা কার্তিক সাহা জানান, ভুক্তভোগী কিশোরীর পিতা বাকেরগঞ্জ বন্দরের একজন ঔষধ ব্যবসায়ী। তিনি সম্পর্কে তার ভায়রা। তার কন্যা ওই কিশোরীর সাথে কৌশিকের ৪-৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। সেই সম্পর্কের জের ধরে তার পুত্র কৌশিক ওই কিশোরীকে নিয়ে কুয়াকাটায় ভ্রমণে গিয়েছিল। তিনি তার পুত্রের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের  অভিযোগ অস্বীকার করেন।

বাকেরগঞ্জ থানার ওসি মো. সফিকুল ইসলাম জানান, আসামি কৌশিককে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হবে এবং ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করাতে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হবে।

এম হাসান

×