ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

জামাই-শাশুড়ির মাদক ব্যবসা

প্রকাশিত: ১৯:১৫, ২৮ সেপ্টেম্বর ২০২৪

জামাই-শাশুড়ির মাদক ব্যবসা

মাদকবিরোধী অভিযানে ২৮০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ জামাই রাজা মিয়া ও শাশুড়ি চায়না খাতুনকে আটক করেছে যৌথবাহিনী

চুয়াডাঙ্গার দর্শনায় মাদকবিরোধী অভিযানে ২৮০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ জামাই রাজা মিয়া ও শাশুড়ি চায়না খাতুনকে আটক করেছে যৌথবাহিনী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও সেনা সদস্যরা দর্শনা থানাধীন মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটক চায়না খাতুন দর্শনার মোহাম্মদপুর এলাকার আরিফের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শাশুড়ি চায়না খাতুনকে নিয়ে মাদকের রমরমা কারবারি গড়ে তুলেছিলেন রাজা মিয়া। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চুয়াডাঙ্গার দর্শনাতে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকসামগ্রী বিক্রি করে আসছিলেন জামায়-শাশুড়ি।

স্থানীয় বাসিন্দাদের দাবি, দর্শনার মোহাম্মদপুর এলাকায় প্রশাসনের নাকের ডগায় বসেই তারা ব্যবসা চালিয়ে আসছিলেন। অবশেষে যৌথবাহিনী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ আটক করে কুখ্যাত এই মাদক ব্যবসায়ী জামায়-শাশুড়িকে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও সেনা সদস্যরা দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন মোহাম্মদপুর এলাকার বাড়িতে অভিযান চালিয়ে শাশুড়ি চায়না খাতুন ও মেয়ের জামাই রাজা মিয়াকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে উদ্ধার করা হয় ২৮০ আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান বলেন, জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা। এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) সাহারা খাতুন বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

বারাত

×